গসিপবিনোদনভিডিও

সুন্দরী দীপিকা থাকতেও সাপ ব্যাঙ খাওয়া বিয়ার গ্রিলসকে চুমু, রইল রণবীরের ভাইরাল সেই ভিডিও

রণবীর সিং (Ranveer Singh) মানেই অফুরান এনার্জি। মাঝেমধ্যেই অভিনেতার কার্যকলাপ দেখে চোখ কপালে ওঠে নেটিজেনদের। তবে এবার যা তা নয়, শ্লীলতাহানির অভিযোগ উঠেছে বলিউড সুপারস্টারের বিরুদ্ধে। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’এর (Man vs Wild) শ্যুটিংয়ের সময়, বিয়ার গ্রিলসকে (Bear Grylls) চেপে ধরে চুম্বন করেন রণবীর। যা দেখে নেটিজেনদের একাংশ অভিযোগ করেছেন, বিয়ার গ্রিলসের শ্লীলতাহানি করেছেন অভিনেতা।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’এ রণবীরের অ্যাডভেঞ্চার দর্শকদের বেশ মনে ধরেছে। সেখানে যেভাবে সাহসের সঙ্গে সকল বিপদের সম্মুখীন হচ্ছেন তিনি, তাও তাঁদের বেশ ভালোলেগেছে। কিন্তু সম্প্রতি নেটদুনিয়ায় তাঁর চুম্বনের যে ভিডিও ভাইরাল হয়েছে, তা দেখে বেশ ক্ষিপ্তই হয়েছে নেটিজেনদের একাংশ।

Ranveer Singh and Bear Grylls

সামাজিক মাধ্যমে রণবীরের এই কাণ্ডের ভিডিও ভাইরাল হতেই নেটাগরিকরা তাঁকে একহাত নিয়েছেন। কেউ কেউ তো এও বলেছেন যে, অভিনেতা নাকি গ্রিলসকে ‘বর্ডারলাইন অ্যাসল্ট’ করেছেন। মুহূর্তের মধ্যে নেট মাধ্যমে ছেয়ে গিয়েছে সেই ভিডিও।

ভাইরাল এই ভিডিওয় দেখা গিয়েছে, রণবীর যখন তাঁকে চেপে ধরে চুম্বন করছেন, তখন বেশ অখুশি এবং নারাজ মনে হচ্ছিল গ্রিলসকে। তাঁর মুখ দেখেই বোঝা যাচ্ছিল, তিনি বেশ অস্বস্তি বোধও করছেন। তা সত্ত্বেও কীভাবে রণবীর একাজ করলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ তো এও বলছেন যে, শোয়ের সবচেয়ে বড় অ্যাডভেঞ্চার তো গ্রিলস নিজে করেছেন।

সম্প্রতি গ্রিলসের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন রণবীর নিজে। অভিনেতা বলেন, ‘বিয়ার এমন একজন মানুষ যে আমার খুব কাছের এক বন্ধু হয়ে গিয়েছে। খুব নিরহংকারী এক মানুষ। আমি ওঁকে নিজের ভাইয়ের চোখে দেখি। ওঁর সঙ্গে আমার সম্পর্ক বেশ ভালো। ও আমায় উদ্বুদ্ধ করে। একজন পারিবারিক মানুষও। ওঁর প্রতি আমার অনেক ভালোবাসা রয়েছে’।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’এর সাম্প্রতিক এপিসোডে দেখা গিয়েছে, সাইবেরিয়ার এক ঘন জঙ্গলে স্ত্রী দীপিকা পাড়ুকোনের জন্য একটি বিশেষ ফুল খুঁজছেন অভিনেতা। এই সময় তাঁকে একটি ভালুকও তাড়া করে। দর্শকরা এখন শো’য়ে রণবীরের বাকি অ্যাডভেঞ্চার দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Related Articles

Back to top button