গসিপবিনোদন

১২ বছর বয়সে প্রথমবার সেক্স! রণবীর সিং-য়ের পকেটে সবসময়ই থাকতো কন্ডোম

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা রণবীর সিং (Ranveer Singh), তিনি সর্বদাই সরগরম রাখেন পেজ থ্রির পাতা। আর সব অভিনেতাদের থেকে তিনি যে বেশ হটকে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। সদ্য ৩৬-এ পা দিয়েছেন বলি অভিনেতা৷ কোনোরকম ব্যাকগ্রাউন্ড ছাড়াই কয়েক বছরের মধ্যে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন খিলজি রণবীর সিং৷ শুধু তাই নয় এক্কেবারে সকলকে সাইড কাটিয়ে বলিউডের মস্তানির সঙ্গে চুটিয়ে সংসারও করছেন তিনি।

কথাবার্তায় বা সাজ পোশাকে সবেতেই তিনি ইউনিক। আর সমস্ত অভিনেতার মতো মোটেই প্রেডিক্টেবল নন তিনি। সম্প্রতি তার ছোট বেলার একটি তথ্য প্রকাশ্যে এসেছে। জানা যায় মাত্র ১২ বছর বয়সে নাকি নিজের থেকে বয়সে ২ বছরের বড় এক মহিলার সঙ্গে প্রথম বার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন অভিনেতা। সেই সময়েই প্রথম বার তার কন্ডোম ব্যবহারের অভিজ্ঞতা হয়।

বলিউড চুমু দৃশ্য Bollywood Kissing Scene

একটি জনৈক কন্ডোম সংস্থার বিজ্ঞাপনী প্রচারে এসে সাক্ষাৎকারে নিজেই একথা উল্লেখ করেছিলেন অভিনেতা। আবার এও তিনি জানিয়েছিলেন, তখন থেকেই নিজের পকেটে সবসময় কন্ডোম রাখতেন রণবীর। যারা রাখেননা তাদেরকেও কন্ডোম ক্যারি করার পরামর্শ দিয়ে রণবীর বলেন, ‘‘সঙ্গমের সময়ে সাবধানতা অবলম্বন করতে পকেটে সব সময়ে কন্ডোম রাখা উচিত।’’

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

কন্ডোমের প্রচার নিয়ে কোনো রাখঢাক নেই তার। বরং তার মতে কন্ডোমেরই সবচেয়ে বেশি করা প্রয়োজন। তিনি কারণ হিসেবে বলেন, ‘‘যৌন বাহিত রোগ, এইচআইভি বা অনিচ্ছা থাকা সত্ত্বেও গর্ভধারণ করা— ইত্যাদি ঘটনার থেকে দূরে থাকতে হলে নিজের কাছে সব সময়ে কন্ডোম রাখা উচিত।’’

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

তবে বিয়ের পর দীপিকার জন্যই নাকি কন্ডোমের বিজ্ঞাপন করা ছেড়ে দেন রণবীর। প্রসঙ্গত, কোঙ্কনি মতে প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনেই খুব অল্পদিনেই বলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন। তাদের প্রেমের কেমিস্ট্রি যেন গোটা দেশবাসীর কাছেই হট কেক। বলিউডের অন্যতম চর্চিত নাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ৷ তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায় রিয়েল লাইফেও তারা ঠিক কতটা রোমান্টিক।

Related Articles

Back to top button