বিনোদনভাইরালসিনেমা

লম্বা চুলে ডবল পনিটেল! রণবীরের নতুন স্টাইল স্টেটমেন্টে চক্ষু ছানাবড়া নেটিজেনদের

বর্তমানে বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রণবীর সিং (Ranveer Singh)। অভিনয়ের পাশাপাশি বরাবরই ফ্যাশন নিয়ে নানা ধরনের এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন অভিনেতা। মনের মধ্যে লুকিয়ে থাকা নানা ধরনের ইমোশন অনায়াসেই ধরা পড়ে তাঁর পোষাকে। ভারতে তিনিই একমাত্র পুরুষ অভিনেতা যিনি ফ্যাশনে জেন্ডার স্টেরিওটাইপকে বারবার ভাঙার সাহস দেখিয়েছেন।

তার জন্য কখনও স্কার্ট পরেছেন তো কখনও পরেছেন পোল্কা ডটের শার্ট । আবার কখনও কখনও ড্রেসের সঙ্গে বেল্ট পরে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর। তবে সবটাই করেছেন নিজস্ব লুক বজায় রেখে। আর এইভাবেই বারবার তিনি প্রশ্ন তুলে দিয়েছেন ফ্যাশন নিয়ে জেন্ডার স্টেরিওটাইপের বিরুদ্ধে। তাই বরাবরই নিজের স্টাইল নিয়ে বেশ সচেতন রণবীর।

 

আর তাঁর স্টাইল স্টেটমেন্টে সবসময়ই একটা কমপ্লিট লুক আনে তাঁর চুলের স্টাইল। চরিত্রের প্রয়োজনে চুল নিয়েও একাধিকবার এক্সপেরিমেন্ট করেছেন রণবীর। বেশ কিছুদিন ধরেই অভিনেতার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যাচ্ছে তাঁর লম্বা চুলের পনিটেল। এবার এই লম্বা চুলেই ডবল পনিটেল (Dubble Ponytail) করে সকলের নজর কাড়লেন বলিউডের ‘গাল্লি বয়।’

বুধবার হায়দ্রাবাদে অভিনেতা রাম চরণ, কিয়ারা আডবাণী (Kiyara Advani) এবং পরিচালক শঙ্করের সাথে আরসি ৫০ এর একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন রণবীর। এদিন হায়দ্রাবাদ যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন রণবীর। সেই ছবিতেই নজরকাড়া লুকে ধরা দেন রণবীর। ভিডিও তে দেখা যাচ্ছে রণবীরের পরণে রয়েছে ফরমাল প্যান্টের আর শার্টলেস কালো রঙের ব্লেজার। তবে এদিন সবকিছুকে ছাপিয়ে গিয়েছে রণবীরের মাথার ডবল পনিটেল।রণবীরের এই নতুন লুক দেখে সোশ্যাল মিডিয়ায় হাসি চাপতে পারেননি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

এদিন আরসি ৫০ এর নায়িকা কিয়ারা আডবাণী হায়দ্রাবাদ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাঁর একপাশে রয়েছেন দক্ষিণী সুপারস্টার রামচরণ (Ram Charan) এবং আর একপাশে রয়েছেন বলিউড সুপারস্টার রণবীর সিং। ছবির ক্যাপশনে কিয়ারা লিখেছেন ‘এটি আমাদের জন্য উপযুক্ত।’ এছাড়া রণবীরও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা রামচরণ এবং পরিচালক এস এস রাজমৌলি এবং শঙ্কর-এর সাথে একটি করছে ছবি শেয়ার করেছেন।

Related Articles

Back to top button