বিনোদনসিনেমা

টাকার নেশায় অভিনয় ছেড়ে খেলার মাঠ! শাহরুখের দেখাদেখি IPL টিম কিনতে চান রণবীর-দীপিকা

বলিউডের অন্যতম লাভ বার্ডস তথা পাওয়ার কাপল হলেন রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ভক্তদের মধ্যে এই জুটির জনপ্রিয়তা প্রসঙ্গে নতুন করে কিছু বলার নেই। টিভির পর্দায় তাঁদের উপস্থিতি মানেই অসংখ্য মানুষের মুখে ফোটে হাসি। খুব শিগগিরই একসাথে জুটি বাঁধতে চলেছেন বলিউডের এই সেলিব্রেটি কাপল। তবে এবার আর সিনেমার পর্দায় নয় ২২ গজের ময়দানে।

আসলে সূত্রের খবর এবার আইপিএলে টিম কিনতে চলেছেন দীপিকা রণবীর। উল্লেখ্য বলিউড তারকাদের আইপিএল টিম কেনা নতুন ঘটনা নয়। অনেক আগেই বিশ্বের সেরা লীগ আই পি এলের টীম কিনেছেন বলিউড বাদশা শাহরুখ খান এবং অভিনেত্রী জুহি চাওয়া। এছাড়া আইপিএল টীম রয়েছে বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টারও।

Shahrukh Khan, Juhi Chawla, Pretty Zinta

উল্লেখ্য আইপিএল টীম কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান ও জুহি চাওলা। অন্যদিকে পঞ্জাব কিংসের হল প্রাতি জিন্টার টিম। খুব শিগগিরই এবার তালিকায় জুড়ে যেতে চলেছে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের নাম। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত কোনো কিছুই প্রকাশ্যে আনেননি রণবীর-দীপিকা।

Ranveer Deepika

উল্লেখ্য রণবীর নিজেই একজন ক্রীড়াপ্রেমী মানুষ পরিচিত। তিনি একজন হার্ডকোর ফুটবল ভক্ত এবং মাঝে তাঁকে সেলিব্রেটি ফুটবল ম্যাচ খেলতে দেখা যায়।এছাড়া তিনি হলেন ইংলিশ প্রিমিয়ার লিগ এবং জাতীয় বাস্কেটবল অ্যাসোসিয়েশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। এছাড়াও তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনেরও খেলাধুলার সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন একজন প্রাক্তন অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। অভিনেত্রী নিজে একজন দক্ষ ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে পরিচিত।

Deepika Padukone, Prakash Padukone

আগামী আইপিএল থেকে ৮ টার বদলে ১০টা টিমের টুর্নামেন্ট হবে। জানা গেছে এই নতুন দুটো টিমের জন্য ইতিমধ্যেই দরপত্র তোলা শুরু করে দিয়েছে নানা সংস্থা। এই তালিকায় রয়েছে রণবীর-দীপিকা জুটি। জানা গেছে আগামী ২৫ অক্টোবর অর্থাৎ টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পরের দিনই এক জোড়া ফ্র্যাঞ্চাইজির নাম ঘোষণা করবে বিসিসিআই। উল্লেখ্য বিসিসিআই আগেই জানিয়েছিল নতুন দলের বেস প্রাইস রাখা হয়েছে ২০০০ কোটি টাকা।

Related Articles

Back to top button