উত্তেজনায় চুমুই খেয়ে ফেলছিলেন! ঘনিষ্ঠ অবস্থায় রোমান্সে মাতলেন দীপিকা-রণবীর, ভাইরাল ভিডিও


কোঙ্কনি মতে প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনেই খুব অল্পদিনেই বলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন। তাদের প্রেমের কেমিস্ট্রি যেন গোটা দেশবাসীর কাছেই হট কেক। বলিউডের অন্যতম চর্চিত নাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ৷

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায় রিয়েল লাইফেও তারা ঠিক কতটা রোমান্টিক। দুজনের তো আলাদা আলাদা ফ্যানবেস আছেই। কিন্তু একসাথে দুজনকে পর্দায় দেখলে তা যে বাড়তি প্রভাব ফেলে তা আর বলার অপেক্ষা রাখেনা।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে বরের সঙ্গে একটি রোমান্টিক ভিডিও শেয়ার করেছেন রণবীর পত্নী। যেখানে স্বামীর নাকে নাক ঘষে প্রায় চুমুই খেয়ে ফেলতে যাচ্ছিলেন রণদীপ। রণবীরের পরনে গোলাপি হুডি এবং প্যান্ট দীপিকার পরনে আকাশি পোশাক। দুজনের এই রোমান্টিক ভিডিও এক ঘন্টার মধ্যেই তুমুল ভাইরাল হয়েছে পাশাপাশি উঠে এসেছে নানান মন্তব্যও।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

অভিনয়ের দক্ষতা এবং ব্যতিক্রমী চরিত্রে অভিনয়ের সুবাদে অসংখ্য ভক্তদের মন জিতে নিয়েছেন বলিউড (Bollywood) অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। ফের নয়া চ্যালেঞ্জ নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা। এবার তাকে দেখা যাবে কপিল দেবের (Kapil Dev) চরিত্রে। ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের পিছনে কপিল দেবের ভূমিকাই রণবীর সিং-য়ের আসন্ন ছবি ’83’ এর মূল গল্প। দর্শকরা ইতিমধ্যেই এই ছবির মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছে।অন্যদিকে, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তার স্টাইল স্টেটমেন্ট, হাইট, লুক, এলিগেন্সের জন্য সবসময়েই প্রশংসিত।

 

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)