বিনোদনভাইরালভিডিওসিনেমা

মায়ের জন্মদিনের পার্টিতে উদ্যম নাচ রণবীরের, ভিডিও দেখে ‘নেশাগ্রস্ত’ বলে কটাক্ষ নেটিজেনদের

বলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে একজন হলেন রণবীর সিং (Ranveer Singh)। ব্যান্ড বাজা বারাত থেকে শুরু করে আজ বলিউডের টপ তারকাদের মধ্যে একজন হয়ে গিয়েছেন তিনি। যেমন দুর্দান্ত অভিনয় তেমনি আকর্ষণীয় অ্যাটিটিড রয়েছে রণবীরের। তাছাড়া বলিউডের সুন্দরী অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) বিয়ে করেছেন রণবীর। বি টাউন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে সর্বদাই প্রায় চর্চায় থাকেন অভিনেতা।

অদ্ভুত ড্রেসিং স্টাইলের কারণে মাঝে মধ্যেই শিরোনামে উঠে আসতে দেখা যায় অভিনেতাকে। যেমন কিছুদিন আগে একটি নামি ফ্যাশন ব্রান্ডের বিজ্ঞাপনের ফটোশুটের ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন রণবীর। লক্ষ লক্ষ ফলোয়ারের দৌলতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে ছবিটি। তবে ছবির কারণে ব্যাপক ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল তাকে।

সম্প্রতি বিটাউনে আবারো ভাইরাল হয়ে পড়েছেন রণবীর। না কোনো সিনেমার রিলিজ হয়নি বরং অভিনেতার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। সম্প্রতি রণবীরের মায়ের জন্মদিন ছিল। আর মায়ের জন্মদিন একটি পাঁচতারা হোটেলে বেশ কিছু অতিথিদের নিয়ে সেলেব্রেটি করেছেন অভিনেতা। সেই জন্মদিনের পার্টিতেই দুর্দান্ত নাচের পারফর্মেন্স দিয়েছেন রণবীর। সেই নাচের ভিডিওই বর্তমানে ভাইরাল (Viral Video) নেটপাড়ায়।

স্যান্ডো গেঞ্জি পরেই ফেমাস পদ্মাবত ছবির ‘খলবলি (Khalbali)’ গানে নাচতে দেখা যাচ্ছে রণবীর কাপুরকে। ফুল অন এনার্জিতে ভরপুর রণবীরের নাচের ভিডিওতে ইতিমধ্যেই প্রায় ৫০ হাজার দর্শক হয়ে গিয়েছে। তবে এবারেও কটাক্ষের হাত থেকে বাঁচতে পারেননি অভিনেতা। রণবীরের নাচের এনার্জি আর ধরণ দেখে অনেকেই তাকে ‘নেশাগ্রস্ত’ বলে কটাক্ষ করেছেন।

কারোর মতে, ‘মাল খাবার সাইড এফেক্ট’ তো কারোর মতে, ‘কোকেনের নেশা করে আছে’। এই ধরণের মন্তব্য করে অনেকেই তাকে কটাক্ষ করেছেন। অবশ্য অনেকেই প্রিয় অভিনেতার  নাচের প্রশংসাও করেছেন। এক নেটিজেনদের মতে, ‘অনেক বেশি বাজে কথা হয়ে যাচ্ছ। একজন নিজের জীবনটাকে ভালো করে এনজয় করছে তাতেও লোকের হিংসে’।

Related Articles

Back to top button