বিনোদন

কপিল দেবের পর এবার হরভজন সাজবেন রণবীর সিং! ক্রিকেটারের বক্তব্য ঘিরে জল্পনা তুঙ্গে

সম্প্রতি একটি সাক্ষাৎকারে হরভজন সিং-কে জিজ্ঞেস করা হয়েছিল তার বায়োপিক তৈরি হলে কাকে নিজের ভূমিকায় দেখতে চান ক্রিকেটার। উত্তরে হরভজন জানিয়েছিলেন, অভিনেতা রণবীর সিং-কে তার বায়োপিকে বেশ মানাবে। অন্যদিকে অভিনেত্রী কিয়ারা আদভানিকে হরভজনের স্ত্রী গীতার ভূমিকায় বেশ মানাবে বলেও জানান ক্রিকেটার।

কিন্তু হরভজন পত্নী গীতা মনে করেন, অভিনেতা ভিকি কৌশলকে তার স্বামীর ভূমিকায় ভাবা যেতে পারে, আর তার বিপরীতে গীতা হিসেবে মানাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনসকে। কিন্তু হরভজন তার স্ত্রীয়ের পছন্দ উড়িয়ে দিয়ে বলেন, “আমার মনে হয় এক্ষেত্রে রণবীর কিয়ারাই শ্রেষ্ঠ নির্বাচন। ”

একই প্রশ্নের জবাবে গীতা বলেছিলেন, “আমি মনে করি ভিকি কৌশল হরভজনের চরিত্রে অভিনয় করতে পারতেন। যদি কেউ আমার চরিত্রে অভিনয় করতে হয় তবে আমি বলতাম প্রিয়াঙ্কা চোপড়া।” প্রিয়াঙ্কার নাম শুনে হরভজন যোগ করেছিলেন, “আমি প্রিয়াঙ্কার নাম বলতাম তবে এখন তিনি ভারতে খুব বেশি সময় কাটান না”। এতে গীতা আরও যোগ করেছিলেন, “কিয়ারা আমার মতো একটুও দেখতেনা না। বায়োপিকেএ ক্ষেত্রে অভিনেতা অভিনেত্রীদেএ আপেক্ষিকভাবে আমাদের মতো দেখতে হতে হবে।”

এদিকে, এই সাক্ষাৎকারে দম্পতি তাদের প্রেমের গল্প এবং কীভাবে তারা বিবাহের সিদ্ধান্ত নেওয়ার আগে প্রায় ১১ মাস ধরে একে অপরকে ডেট করেছিলেন তা নিয়ে মুখ খোলেন। গীতা উল্লেখ করেছিলেন যে হরভজন তাকে অনুসরণ করতেন এবং ম্যাচের জন্য ভিভিআইপি টিকিটও পাঠাতেন। যাইহোক, অবশেষে তাকে ডেটিং করতে গীতা প্রথমে কিছুটা সময় নিলেও তবে একবার যখন হরভজনকে দেখেন আর পিছনে ফিরে তাকাতে হয়নি গীতাকে।

Related Articles

Back to top button