গসিপবিনোদন

শীঘ্রই মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! ডিভোর্সের গুঞ্জনের মাঝেই ‘দীপবীর’ ফ্যানদের জন্য এল সুখবর

কয়েকদিন আগেই বলিউডের অন্যতম নামী জুটি রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ডিভোর্সের সংবাদে ছেয়ে গিয়েছিল সংবাদমাধ্যমগুলি। যদিও সেই সকল গুঞ্জনকে একেবারেই পাত্তা দেননি বি টাউনের এই তারকা জুটি। রণবীর নিজে ডিভোর্সের যাবতীয় সংবাদকে ‘ভুয়ো’ বলে উড়িয়ে দেন।

এবার এসবের মাঝেই ‘দীপবীর’ অনুরাগীদের জন্য একটি বড় সুখবর রয়েছে। ডিভোর্স তো দূর, বরং শীঘ্রই মা হতে চলেছেন বলি সুন্দরী দীপিকা! হ্যাঁ, ঠিকই দেখছেন। একজন নামী সেলিব্রিটি জ্যোতিষী অন্তত এমনটাই ভবিষ্যদ্বাণী করেছেন।

Ranveer Singh and Deepika Padukone

একটি নামী সংবাদমাধ্যমে সংশ্লিষ্ট জ্যোতিষীকে উদ্ধৃত করে লেখা হয়েছে ‘দীপবীর’এর পরিবারে খুদে সদস্য আগমনের কথা। সংশ্লিষ্ট জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন, ২০২৪ সাল নাগাদই গর্ভবতী হতে পারেন বলি সুন্দরী। শুধু তাই নয়, তিনি এও জানান যে, দীপিকা এখনই মা হতে চান। কিন্তু অভিনেত্রীর মনের একটি অংশ এখনও নিশ্চিত নয় যে তিনি এই গুরু দায়িত্বের জন্য তৈরি কিনা।

এখানেই থামেননি তিনি। সংশ্লিষ্ট জ্যোতিষী আরও দাবি করেন যে, দীপিকা এই মুহূর্তে প্রচণ্ড বেশি পরিমাণে ভাবছেন। সেই কারণেই অভিনেত্রীর ‘অ্যাংজাইটি’ও হচ্ছে। তবে এই পরিস্থিতি থেকে তাঁকে বের করতে সাহায্য করবেন স্বামী রণবীর সিং। স্বামীর সাহায্যেই ফের ফিরে আসবেন ছলবলে দীপিকা।

Ranveer Singh and Deepika Padukone

রণবীর এবং দীপিকা দু’জনেই এই মুহূর্তে বলিউডের অত্যন্ত বড় দুই তারকা। বহু সুপারহিট সিনেমায় কাজ করেছেন তাঁরা। নিজেদের পরিশ্রমে ইন্ডাস্ট্রিতে পরিচয় তৈরি করেছেন দু’জনে। ‘দীপবীর’ জুটি জানিয়েছিলেন, তাঁরা এখন তাঁদের কেরিয়ারে আরও বেশি ফোকাস করতে চান। আর সেই কারণেই মা-বাব হওয়ার বিষয়ে খুব বেশি ভাবছেন না তাঁরা। যদিও সংশ্লিষ্ট জ্যোতিষী দাবি করেছেন, ২০২৪’এর মাঝামাঝি নাগাদ না হলেও ২০২৫ সালেই গর্ভবতী হয়ে পড়বেন দীপিকা।

সম্প্রতি বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির বিচ্ছেদের সংবাদ শুনে খানিক মুষড়ে পড়েছিলেন তাঁদের অনুরাগীরা। যদিও এবার নামী জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী শুনে খানি আশ্বস্ত হয়েছেন তাঁরা। আপাতত প্রিয় তারকা জুটির সংসারে খুদে সদস্য আগমনের অপেক্ষায় দিন গুনছেন প্রত্যেক অনুরাগী।

Related Articles

Back to top button