বিনোদনভাইরালভিডিও

কয়েকশো কোটির মালিক হয়েও মেটেনি টাকার চাহিদা! বিয়ে বাড়িতে নাচার ভিডিও ভাইরাল হতেই শুরু ট্রোলিং

সিনেমা জগতে ট্রোলিং, কটাক্ষ, কটু মন্তব্য এইসব অভিনেতা অভিনেত্রীদের (Bollywood Celebrity) কাছে বিশেষ আশ্চর্যের বিষয় নয়। তাদের সর্বদাই নানান কারণে বিভিন্ন্ খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হয় বারংবার। তর্ক-বিতর্ক, বুদ্ধি দিয়ে এই সমস্ত সমস্যার  সমাধানে  তৎপর থাকেন অভিনেতা অভিনেত্রীরা। তাদের জীবনের বেশিরভাগ গল্পই দর্শকের সামনে ক্যামেরায় বন্দি হয়ে যায়। টাকার জন্য অভিনেতা অভিনেত্রীরা নিজেদের সর্বোচ্চ দিয়ে দর্শকের মনোরঞ্জনে তারপর থাকেন। কোনো ছোট  বিজ্ঞাপনেও তারা লক্ষ্যাধিক টাকা উপার্জন করেন।

ছোট থেকে এবার সব অভিনেতা অভিনেত্রীরাই এই কাজ করে থাকেন। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর সিং, আলিয়া  ভাট, কিয়ারা আদবানি এরা সকলেই ব্যক্তিগত অনুষ্ঠানেও হাজির হন পারফর্মেন্স দেবার জন্য। অবশ্যই বদলে মোটা অঙ্কের টাকা পান অভিনেতা অভিনেত্রীরা। এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়াতে রয়েছে যেখানে বড়লোকের বিয়ে বা সংগীতের অনুষ্ঠানে দেখা গিয়েছে সুপারস্টারদের।

সম্প্রতি ইন্সট্রাগ্রাম ওয়ালে কিছু অভিনেতা-অভিনেত্রীর দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে ঝড়ের গতিতে। এই ভিডিওগুলি দিল্লির একটি বিয়েবাড়ির। ভিডিওগুলি প্রকাশ পাওয়ার পর দর্শক একদিকে যেমন ভীষণ উৎসাহের  সাথে নাচের ভিডিওগুলি উপভোগ করছেন।

আবার তেমনই ভিডিও দেখে অনেকে খিল্লি উড়িয়ে কটাক্ষ পর্যন্ত করেছেন, সাথে নানান কটূক্তিও করেছেন। কেউ বলেছেন, অভিনেতা-অভিনেত্রীদের এত খারাপ অবস্থা হয়েছে যে বিয়ে বাড়িতেও আজকাল নাচ করতে যাচ্ছেন তারা। আবার কেউ কেউ বলেছেন, টাকার জন্য এরা সবাই সব কিছুই করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

এই ভিডিওগুলিতে রণবীর সিং, আলিয়া ভাট, কিয়ারা আদবানি, কৃতি স্যানান, ও নোরা ফাতেহিকে দেখা গেছে। প্রত্যেকে তাদের অভিনীত সিনেমার গানে দুর্দান্ত নাচ করে মঞ্চে একপ্রকার আগুন ধরিয়ে দিয়েছেন। আলিয়া ভাটকে বেগুনি পোশাকে তার অভিনীত সিনেমার ‘তম্মা তম্মা’ ও ‘লড়কি বিউটিফুল কর গয়ি চুল’ গানে দুর্দান্ত নাচের পারফর্মমেন্স দিতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

আবার অন্যদিকে দিকে নোরা ফাতেহিকে ‘সাকি সাকি’র তালে মঞ্চ মাতিয়ে তুলেছিলেন। রণবীর সিং তার জনপ্রিয় সিনেমার বিখ্যাত দুটি গান  ‘খলিবলি’ ও ‘আঁখ মারে’র তালে অসাধারণ নাচ করেছিয়েন। বাদ যাননি কৃতি ও কিয়ারাও। অভিনেত্রীদের নাচের পারফর্মেন্স বেশ ভালোই হয়েছে বলে মন্তব্য একাধিক নেটিজেনদের। ইতিমধ্যেই এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button