বিনোদনভাইরালভিডিওসিনেমা

অতি উত্তেজনায় নাচতে গিয়ে কেলেঙ্কারি! শেষমেশ ‘ওই খানে’ আঘাত করে বসলেন রণবীর সিং

বলিউডে মাঝে মধ্যে এমন কিছু ছবি রিলিজ হয় যেখানে এক নয় একাধিক সুপারস্টারকে একসাথে দেখা যায়। সম্প্রতি এমনই একটি সিনেমা ‘সূর্যবংশী’ এর রিলিজের খবর পাওয়া গিয়েছে। ছবিতে একসাথে দেখা যাবে সূর্যবংশী অক্ষয় কুমার (Akshay Kumar), সিম্বা রণবীর সিং (Ranveer Singh) ও সিংহম অজয় দেবগনকে। করোনা মহামারীর কারণে দীর্ঘদিন ধরে আটকে থেকে শেষেমেষ মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবিটি।

সম্প্রতি ‘সূর্যবংশী’ ছবির নতুন গান ‘আইলা রে আইলা’ রিলিজ হয়েছে। যেটা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ‘আইলা রে আইলা’ গানটি এর আগেও অক্ষয় কুমারের একটি ছবিতে ব্যবহার করা হয়েছিল। সেই গানের রিমিক্স করে শুটিংয়ের ফাঁকে মজায় মেতেছেন অক্ষয় ও রনবীর।

শুটিংয়ের ফাঁকে মজার রিল ভিডিও বানিয়ে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। মুহূর্তের মধ্যেই সেই রিল ভিডিও ভাইরাল হয়ে পড়েছে ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে মজার চলে নাচতে গিয়ে কেলেঙ্কারি করে বসেছেন রণবীর। আসলে অক্ষয় কুমার রণবীরকে কিভাবে নাচতে হবে সেই স্টেপ দেখিয়ে দিচ্ছিলেন। যেটা দেখে একটি বেশিই উত্তেজিত হয়ে পড়েছেন রণবীর সিং।

আর অতিরিক্ত উত্তেজনাই কাল হল! নাচের স্টেপ করতে গিয়ে নিজের গোপনাঙ্গের বেকায়দায় আঘাত করে বসেছেন অভিনেতা। আঘাত করে সিম্বা অভিনেতা নিজেই বুঝতে পেরেছেন। তাই হাত দিয়ে চেপে পাশে বসে পড়েছেন। এমন কাণ্ডকারখানার ভিডিও অক্ষয় কুমার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন, রণবীর ও আমার আইলা রে আইলা’।

অবশ্য এখানেই শেষ না, অক্ষয় বাকিদেরকেও এই গানে নিজেদের স্টেপ করে দেখানোর অনুরোধ করেছেন। তবে সাথে দিয়েছেন একটি সতর্কতামূলক বার্তা। সেটি হল, ‘নাচের স্টেপ ভুল করলে কিন্তু আপনার ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা রয়েছে’। এখন ভিডিওতে রণবীরের কান্ড দেখে চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।

Related Articles

Back to top button