দীপিকাকে বিয়ের আগে বলিউড অভিনেতা ধর্মেন্দ্র কন্যা ইশার প্রেমে পাগল ছিলেন বাজিরাও রণভীর সিং


ধর্মেন্দ্র (Dharmendra) পাজি কে চেনেন না এরকম ব্যক্তি খুব কমই আছেন। বলিউডের বিখ্যাত এই অভিনেতা শুরু থেকে এখনো মানুষের কাছে সমান ভাবে জনপ্রিয়। বলিউডে প্রচুর হিট সিনেমা করেছেন পাজি, বলতে গেলে তার সমস্ত ছবিই হিট। ধর্মেন্দ্র পাজি শুটিং চলাকালীন ভালোবেসে ফেলেন হেমা মালিনীকে (Hema Malini)। হেমা মালিনীকেই বিয়ে করেন ধর্মেন্দ্র। বলিউডের রুপোলি পর্দায় ধর্মেন্দ্র-হেমা মালিনী জুটি বেশ জনপ্রিয় ছিল। বর্তমানে অভিনেতাকে সেভাবে অভিনয়ে দেখা যায় না। বলিউডে শেষ বার ধর্মেন্দ্রজিকে দেখা গিয়েছিল ‘য়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিতে।

অভিনেতার দুটি কন্যা সন্তান রয়েছে, ঈশা দেওল (Isha Deol) ও অহনা দেওল (Ahana Deol)। ধর্মেন্দ্র কন্যা অহনা দেওল তার কলেজ জীবনে এক ছেলেকে ভালোবাসতেন। অহনার কলেজ জীবনের প্রেম আজ বলিউডের দ্বিতীয় বাদশাহকে পরিণত হয়েছেন। জানা যায় দুজনেই দুজনকে বেশ পছন্দ করতেন। রণভীর সিং (Ranveer Singh) ও অহনা দেওল বেশ কিছুদিন ডেটিংও করেছিলেন। তারপর একেঅপরের প্রেমে পরে যান দুজনে। এরপর রণভীর বলিউডে পা রাখার সিদ্ধান্ত নেন।

শুরুর দিনগুলিতে খুবই ছোটখাটো  চরিত্রে অভিনয় করার সুযোগ পেতেন রণভীর। কিন্তু ছোট চরিত্রে অভিনয় করলেও নিজের সবটুকু দিয়ে অভিনয়ের দক্ষতার প্রকাশ করেছিলেন। ব্যান্ড বাজা বারাত ছবি দিয়ে প্রথম বললিউডে প্রথম হিরো রূপে প্রকাশ্যে আসেন। এর পর একের পর এক ছবিতে নিজের অভিনয়ে দক্ষতার প্রমান দিয়েছেন রণভীর সিং। বিশেষত ‘বাজিরাও মাস্তানি’ ও ‘রাম লীলা’ ছবির পরে বিশাল জনিপ্রিয়তা অর্জনে সক্ষম হন।

কিন্তু এরপরেই ধীরে ধীরে অহনার সাথে সম্পর্ক মেটাতে থাকেন রণভীর। শেষমেশ অহনার সাথে সম্পর্ক শেষ করে ফেলেন। এরপর বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। বর্তমানে রণভীর সিং দীপিকা পাডুকোনকে বিয়ে করেছেন। অবশ্য রণভীর ছেড়ে যাবার পর থেমে নেই অহনার জীবনও। উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন অহনা।