ভাইরালভিডিও

রানাঘাটের রানু মন্ডলের গলায় ভাইরাল গান ‘টুম্পা সোনা’, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রানু মন্ডল (Ranu Mondol), নামটা এখন অনেকেই বা হয়তো সকলেই কম বেশি জানেন। রানাঘাটের স্টেশন থেকে সোজা মুম্বাইয়ে পৌঁছে গিয়েছিলেন রানু মন্ডল। তবে যাত্রাটা খুব যে সহজ ছিল তা কিন্তু নয়! রানাঘাট স্টেশনের ৬ নং প্লাটফর্মে পথচারীদের গান শুনিয়ে ভিক্ষা করতেন রানু মন্ডল। বদলে যা কিছু পেতেন তা দিয়েই তার কোনোমতে দিন কাটতো। এরই মধ্যে রাস্তার একপথচারীর দারুন ভালো লেগে হয় রানু মন্ডলের কণ্ঠে লতাজির গাওয়া গান।

ওই ব্যক্তি রানু মন্ডলের গানের ভিডিও করে শেয়ার করেদেন সোশ্যাল মিডিয়াতে। আর সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে পশ্চিমবঙ্গ তথা গোটা দেশে। এরপরেই ভাগ্য ফিরে যায় রানাঘাটের রানু মন্ডলের। বিখ্যাত গায়ক হিমেশ রেশমিয়া তাকে গান গাওয়ার সুযোগ দেন। এরপর হিমেশ রেস্মিয়ার সাথে ‘তেরি মেরি কাহানি’ ডুয়েট গান গাইতে দেখা যায় রানু মণ্ডলকে। নিজের গানের জেরে বিশাল খ্যাতি অর্জন করেন রানু মন্ডল।

কিন্তু, সেই খ্যাতি বেশিদিন থাকেনি। নিজের অহংকারেই পতন হয় রানু মন্ডলের। হটাৎ হটাৎই বেফাঁস মন্তব্য করে বসতেন অহংকারের বসে, যার ফলে রানাঘাটের রানু মণ্ডলকে মুম্বাই গিয়েও ফিরে আসতে হয় সেই রানাঘাটেই। সোশ্যাল মিডিয়াতে রানু মণ্ডলকে নিয়ে শুরু হয় ব্যাপক ট্রোলিং। এরপর যেমন হটাৎ করে তীব্র গতিতে দিয়ে  ওপরে উঠেছিলেন, তেমনি তড়তড়িয়ে নেমে এসেছেন নিচে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে রানু মন্ডলের একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। জনপ্রিয় ভাইরাল বাংলা গান ‘টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা (Tumpa Sona)’ গানের ইউটিউব চ্যানেল ‘কনফিউজড পিকচার’ এই সাক্ষাৎকারের আয়োজন করেছে। সেই সাক্ষাৎকারের ভিডিওতে রানু মণ্ডলকে টুম্পা সোনা গানটা গাওয়ার অনুরোধ করা হয়। প্রথমে না বললেও শেষে তিনি নিজেই বিখ্যাত গান ‘টুম্পা সোনা’ গেয়েছেন।

Related Articles

Back to top button