বিনোদনভাইরালভিডিও

শুধু খিল্লি করলেই হয়না প্রশংসাও প্রাপ্য রানুর! অন্য অনেকের থেকে ভালো ইংরেজি বলে তাক লাগালেন গায়িকা

তার পরিচয় তিনি রানাঘাট স্টেশনে ভিক্ষা করতেন। নিশ্চিত বুঝতে সমস্যা হচ্ছে না কার কথা বলা হচ্ছে? কথা হচ্ছে রানু মন্ডল (Ranu Mondal) -কে নিয়ে। তিনি সোশ্যাল মিডিয়ার নয়া সেনসেশন এখন। তাবড় তাবড় তারকাদের থেকেও বেশি শিরোনামে থাকেন তিনি। কারোরই অজানা নয়, তার প্রতিভাই তাকে রানাঘাটের ভিখারিনীর পেশা থেকে সরিয়ে সারা বিশ্বের কাছে বিখ্যাত করেছিল।

সেই শুরু, এরপর আসমুদ্র হিমাচল ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েন তিনি। যার জেরে আরব সাগর পাড়ে মুম্বাইয়ের বিখ্যাত মিউজিক কম্পোজার হিমেশ রেশমিয়ার দৌলতে হিন্দি গান ‘তেরি মেরি’ (Teri Meri) গাওয়ার সুযোগও পেয়েছিলেন রানু। সেই গান একসময় চায়ের ঠেক থেকে পাড়ার পূজা মন্ডপ দাপিয়ে বেড়িয়েছে সর্বত্র।

Ranu Mondal askes himesh reshmmiya to act in Biopici Ranu Maria

এছাড়াও তার আলটপকা মন্তব্য করার স্বভাব সম্পর্কে সকলেই অবগত। কিন্তু তার এই ভুলভাল কথাই যে এই সময়ের ট্রেন্ড হয়ে যাবে তা তিনি নিজেও ভাবেননি। প্রতিনিয়তই তাই তার ভাঙাচোরা বাড়িতে হাজির হন কোনো না কোনো ইউটিউবার। বেশির ভাগ জনই আসেন রানুকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে, তার অযাচিত মন্তব্য গুলিকে নিয়ে ভিডিও বানিয়ে ফায়দা লোটার কারণে।

কিন্তু সম্প্রতি এক ইউটিউবার তুলে ধরেছেন রানুর অন্য আরেকটি দিক। তার বানানো একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ইউটিউবারের সাথে কথোপকথনে রানু মন্ডল অনর্গল বলে চলেছেন ইংরেজি৷ ইউটিউবার তাকে ইংরেজিতেই জিজ্ঞেস করছেন, ”what is your father’s name?”, “which fruit do you like” এই সব প্রশ্নের উত্তরই ইংরেজিতেই দিয়েছেন রানু। বলাই বাহুল্য, রানু মন্ডল ইংরেজি বলতে গিয়ে মাঝে মধ্যেই বাংলা হিন্দি মিশিয়ে ফেলেছেন। যা প্রতিটা বাঙালির ক্ষেত্রেই হয়। এবং শেষে, ইউটিউবার এই প্রসঙ্গে এও জানিয়ে দেন তিনি রানু মন্ডলকে কিচ্ছু শিখিয়ে দেননি৷ যতটুকু তিনি বলছেন নিজের শিক্ষা থেকেই বলেছেন। তার এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button