বিনোদনভাইরালভিডিও

হিমেশ রেশমিয়া সেদিন ট্রাকে করে বালি নিয়ে আসছিল! রাণু মন্ডলের আজব দাবিতে হইচই নেটপাড়ায়

রানাঘাটের ৬ নং প্লাটফর্ম থেকে সোজা মুম্বাই এর গানের স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রানু মন্ডল (Ranu Mondal) । তার অসাধারণ কন্ঠের জাদুতে বুঁদ হয়েছিল গোটা দেশ। আর তারপরেই রাতারাতি বদলে গিয়েছিল তার জীবন। পথচলতি এক ব্যক্তির পছন্দ হয় রানু মন্ডলের গান। আর সেই গানের ভিডিও করে তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এর পরেই ঘটে যায় ম্যাজিক, রাতারাতি ভাইরাল হয়ে পড়ে তার গান।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

Ranu Mondal রানু মন্ডল

কিন্তু যে তাকে বিশ্বের দরবারে পৌঁছে দিল সেই হিমেশ রেশমিয়াকে নিয়েই বেফাঁস মন্তব্য করে বসলেন রাণু মন্ডল। তার আজব দাবিতে রীতিমতো হেসে খুন নেটিজেনদের একাংশ৷ তার নানান ইন্টারভিউ মাঝেমধ্যেই ভাইরাল হয়, এবার এমনই এক ভিডিও সামনে এসেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রশ্নকর্তা তাকে জিজ্ঞেস করছেন হিমেশ রেশমিয়ার সঙ্গে আর তার কথা হয় কিনা! উত্তরে রাণু মন্ডল জানান,’ হিমেশ রেশমিয়াকে তো সেদিন দেখেছিলাম ট্রাকে করে বালি নিয়ে আসতে। মিনি ট্রাক যেটাকে বলে টেম্পো।’ প্রশ্নকর্তা ফের জিজ্ঞেস করেন ট্রাকে করে বালি আনছিলেন হিমেশ? রাণু বলেন, ‘আমার জানলার পিছনে বালি এনে ফেলল’।

নেটিজেনদের একাংশ তার এই মন্তব্য শুনে হেসে গড়িয়ে পড়েছে। কেউ বলছে, ‘আমি তো জানি তুমি কি’ আবার কেউ বলছেন, ‘প্রথম থেকেই বোঝা যেত উনি মানসিক ভারসাম্যহীন.. নাম যশ খ্যাতি থেকেও ওনার বেশি প্রয়োজন ছিল চিকিৎসার…’ তবে কেউ কেউ এই ভিডিওর বিরুদ্ধে ফুঁসেও উঠেছেন, তাদের বক্তব্য “উনি মানসিক অসুস্থ্য,কেন এভাবে হাসির পাত্র করছেন ওকে”।

Related Articles

Back to top button