গানবিনোদন

ধ্যাবড়ানো কাজল লিপস্টিক, পরনে নাইটি! অদ্ভুত সাজে গান গেয়ে ফের ভাইরাল রাণু মন্ডল

রানাঘাটের ৬ নং প্লাটফর্ম থেকে সোজা মুম্বাই এর গানের স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন রানু মন্ডল (Ranu Mondal) । তার অসাধারণ কন্ঠের জাদুতে বুঁদ হয়েছিল গোটা দেশ। আর তারপরেই রাতারাতি বদলে গিয়েছিল তার জীবন। পথচলতি এক ব্যক্তির পছন্দ হয় রানু মন্ডলের গান। আর সেই গানের ভিডিও করে তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এর পরেই ঘটে যায় ম্যাজিক, রাতারাতি ভাইরাল হয়ে পড়ে তার গান।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রাণু মন্ডলের অবস্থা ফের শোচনীয় হয়ে পড়েছিল। রানাঘাট স্টেশন থেকে শুরু করে আবার তাকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনের ভিক্ষাবৃত্তিতেই। টেনেটুনেই কাটছিল দিন। মুখ ফিরিয়েছিল তার মেয়েরাও। সেই তারকা সত্তা বেশিদিন স্থায়ী হয়নি রাণু মন্ডলের।

অনেকেই মনে করেন তার মানসিক স্থিতাবস্থা বিঘ্নিত হওয়ার কারণেই এত বড় সুযোগ পেয়েও তার সসদ্ব্যবহার করতে পারেননি। সম্প্রতি, রাণু মন্ডলের আরও একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ফের হাসির খোরাক হয়েছেন চর্চিত গায়িকা।

ভিডিওতে দেখা যাচ্ছে, অদ্ভুত সাজে গান ধরেছেন রাণু মন্ডল। পরনে তার সবুজ রঙের অপরিষ্কার একটি নাইটি। চোখে ধ্যাবড়ানো কাজল, ঠোঁটে কোনো রকমে ল্যাপটানো লিপস্টিক, লিপস্টিক দিয়েই কপালে আঁকা টিপ। ভয়ঙ্কর এই সাজেই গলায় অপূর্ব সুর তুলে ফের ভাইরাল হয়েছেন রানাঘাটের স্টার। ভিডিওটি ইতিমধ্যেই ১.৩ মিলিয়ন ভিউ ছুঁয়েছে। রাণু মন্ডলকে এই রূপে দেখে হাসি যেন ধরছেনা নেট জনতার।

Related Articles

Back to top button