ভাইরালভিডিও

ট্রেন্ডিং থাকার দৌড়ে হাজির রানু মন্ডল, নতুন ভাবে ‘কাঁচা বাদাম’ গাওয়ার ভিডিও ভাইরাল নেটপাড়ায়

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম’ এই গানটা বর্তমানে সবারই এক আধ বার শোনা হয়ে গিয়েছে। আসলে বর্তমান ইন্টারনেট আর স্মার্টফোনের যুগে সকলেই কম বেশি সোশ্যাল মিডিয়ার (Social Media) প্রতি আসক্ত। আর নেটপাড়ায় প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও দেখতে পাওয়া যায়। এমনই একটি ভাইরাল ভিডিও (Viral Video) এখন সর্বত্র ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

আসলে বীরভূমের দুবরাজপুরের এক ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের গানের এই সুরে মেতে উঠেছে নেটপাড়া। বেশ অভিনব কায়দায় গান গেয়ে শুনিয়েছেন তিনি। ইতিমধ্যেই গানটি দিয়ে রিমিক্স তৈরী হয়ে গেছে। আর সেই রিমিক্স গানের লাইন গুলো রীতিমত মুখস্ত হয়ে গিয়েছে সকলের।

অন্যদিকে নেটদুনিয়ার হাত ধরেই রাতারাতি স্টার হয়েছিলেন রানাঘাটের ভিখারিনী রাণু মন্ডল (Ranu Mondal)। খালি গলায় স্টেশনে বসেই, ‘এক পেয়ার কা নাগমা হ্যাঁ ‘ গান গেয়েছিলেন তিনি। এক পথচারী তার গাওয়া সেই গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই রাতারাতি ভাইরাল হন রাণু। এমনকি বলিউডের নামজাদা গায়ক তথা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার চোখেও পড়েন তিনি। তবে পরবর্তীতে নিজের খ্যাতি নিজেই ধরে রাখতে পারেননি রাণু।

অনেকেই মনে করেন তার কিছু মানসিক সমস্যা রয়েছে, আর সেই কারণেই হাতের লক্ষ্মী একপ্রকার পায়েই ঠেলেছেন রাণু। এবং এত খ্যাতি, জনপ্রিয়তার পরেও আবার তিনি ফিরে এসেছেন তার রানাঘাটের সেই ভাঙা বাড়িতেই। তবে গানের গলা এখনও তার তাক লাগানো।

সবসময়ই শিরোনামে থাকেন রাণু। যা কিছু ট্রেন্ড হচ্ছে, তার সাথে তালে তাল দিতে জুরি মেলা ভার রাণু দিদির। তাই সম্প্রতি, বাদাম বাদাম ভাইরাল হতেই সেই গান ও ধরেন এই ‘গায়িকা’। লাল হলুদ নাইটি আর বেগুনি সোয়েটার গায়ে চাপিয়ে খালি গলাই গান ধরতেই ফের ভাইরাল রাণু মন্ডল।।

Related Articles

Back to top button