ভাইরালভিডিও

অহংকারে হয়েছে পতন! খালি গলায় রানু মন্ডলের ‘বাচপান কা প্যার’ ভাইরাল নেটপাড়ায়

রানু মণ্ডলকে (Ranu Mondal) মনে আছে নিশ্চই! রানাঘাটের প্লাটফর্মের ধারে গান গাইতে গাইতেই বলিউডের লাইমলাইটে আসেন রানুমণ্ডল। তাঁর অসাধারণ সুন্দর গলার গান মুগ্ধ করে দিয়েছিল সারাদেশের মানুষকে। অনেকেই রানু মণ্ডলকে লতাকন্ঠীও বলেছিলেন কারণ লতা মঙ্গেশকরের গাওয়া গানেই বিখ্যাত হয়েছিলেন রানু মন্ডল। রাস্তাৰ ধারে বসে গান গাওয়া রানু মন্ডলের গান সাধারণ মানুষের পাশাপাশি মন ছুঁয়ে ছিল হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya)।

এরপর বলিউডে প্লে ব্যাক করার জন্য তাকে মুম্বাই নিয়ে যান হিমেশ। এরপর থেকেই রাতারাতি সেলেব্রিটি হয়ে উঠেছিলেন রানু মন্ডল। কিন্তু হটাৎ করে যেমন এসেছিল বিশাল খ্যাতি তেমনি হুট করেই হয়েছিল পতন। কিছুটা অহংকারের বসেই হয়েছিল পতন। খ্যাতি পাবার পর রানুর আচরণের কারণে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোল হন। এরপর ধীরে ধীরে লাইম লাইট থেকে হারিয়ে যায় রানু মন্ডল।

Ranu Mondal রানু মন্ডল

সম্প্রতি সমস্ত সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গোটা ইন্টারনেটে ‘বাচপান কা প্যার (Bachpan Ka Pyar)’ গানে ছেয়ে গিয়েছে। সহদেব নামের এক ছোট ছেলের গলায় বাদশার গাওয়া গান মন কেড়েছে লক্ষ লক্ষ দর্শকদের। সেই গানের জেরেই ব্যাপক ফেমাস হয়ে পড়েছে সহদেব। রাজ্যের মুখমন্ত্রীর সাথে দেখা থেকে ইন্ডিয়ান আইডলে স্পেশাল গেস্ট হিসাবে উপস্থিত হয়েছে সে। এমনকি বাদশার সাথে তৈরী করে ফেলেছে মিউজিক ভিডিও।

এবার ভাইরাল এই গান শোনা গেল রানু মন্ডলের কণ্ঠে। আসলে বং টিনেজার নামের এক ব্লগার গিয়ে হাজির হয়েছে রানু মন্ডলের বাড়িতে। সেখানে গিয়েই ইন্টারভিউ মত নিয়ে ‘বাচপান কা প্যার’ গানটি করার অনুরোধ করতেই খালি গলায় গানটি গেয়ে শুনিয়েছেন রানু মন্ডল। রানু মন্ডলের এই গান সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর বেশ ভাইরালও হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bong Teenagers (@bong_teenagers)

প্রসঙ্গত, রানু মন্ডল যখন বিখ্যাত হন তখন তার আচার আচরণে ব্যাপক বদল আসে। যে সহজ সরলতার জন্য মানুষ পছন্দ করেছিল রানু মন্ডলকে সিটিজেন উধাও হয়ে গিয়েছিল। সেই কারণেই যেমন রাতারাতি বিখ্যাত হয়েছিলেন, তেমনি হারিয়ে গিয়েছিলেন খুব তাড়াতাড়িই। বর্তমানে নিজের রানাঘাটের বাড়িতেই থাকেন রানু দি, মাঝে মধ্যে কিছু ইন্টারভিউতেই দেখা মেলে তাঁর।

Related Articles

Back to top button