ছবিবিনোদনভাইরাল

খ্যাতির সাথে অহংকার বাড়তে ছুড়ে ফেলেছে মুম্বাই! এবার বিদেশী সিনেমায় ডাক পেলেন রানু মন্ডল

রানু মণ্ডলকে (Ranu Mondal) মনে আছে নিশ্চই! রানাঘাটের প্লাটফর্মের ধারে গান গাইতে গাইতেই বলিউডের লাইমলাইটে আসেন রানুমণ্ডল। দুর্দান্ত গানের গলায় মুগ্ধ হয়েছিল গোটা ইন্টারনেট। তাঁর গলায় লতাজীর গাওয়া গান যেন মন ছুঁয়ে গিয়েছিল ডাক এসেছিল সোজা মুম্বাই থেকে, বিখ্যাত গায়ক ও কম্পোজার হিমেশ রেশমিয়া গানের অ্যালবাম করেছিলেন রানু মণ্ডলকে দিয়েই। রাতারাতি ব্যাপক জনপ্রিয়তা পেয়ে ছিলেন রানু মন্ডল।

কিন্তু রাতারাতি পাওয়া খ্যাতির সাথে আরো একটি জিনিস বেড়ে গিয়েছিল রানু মন্ডলের মধ্যে। সেটা হল অহংকারবোধ, যার জেরে খ্যাতি যেমন এসেছিল তেমনি আবারো হটাৎ করেই হারিয়ে গিয়েছেন রানু মন্ডল। এক নিমেষে মুম্বাইয়ের চাকচিক্যের জীবন পেয়েও মানুষকে সন্মান না করায় হারিয়েছেন জনপ্রিয়তা। বর্তমানে রানাঘাটের ভাঙা বাড়িতেই আছেন রানু মন্ডল।

তবে সময়ের চাকা আবারো ঘুরেছে রানু মন্ডলের দিকেই। এবার দেশের বাইরে বিদেশ থেকে ডাক পড়ল রানু মন্ডলের। হ্যাঁ ঠিকই দেখেছেন, এবার বিদেশ থেকে ডাক এল রানাঘাটের রানু মন্ডলের জন্য। বাংলাদেশের হিরো আলম (Hero Alam) তাকে এই প্রস্তাব দিয়েছেন। তার নিজের দুটি ছবিটি গান গাওয়ার জন্যই ডাকা হয়েছে রানুমণ্ডলকে। যে দুটি ছবিতে গান গাইবেন রানু তার প্রযোজনা নিজেই করছেন হিরো আলম।

প্রসঙ্গত, রানু মন্ডলের জীবন কাহিনী নিয়ে ইতিমধ্যেই বায়োপিক তৈরী হচ্ছে। রানাঘাট স্টেশন থেকে শুরু করে মুম্বাইয়ের লাইমলাইট, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবারো সেই স্টেশনেই ভিক্ষাবৃত্তি। রানু মন্ডলের জীবনের এই পুরো ওঠাপড়া ফুটে উঠবে সিনেমায়। প্রথমে মূল চরিত্রের জন্য অভিনেত্রী না পাওয়া গেলেও শেষে রানু মন্ডলের চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়েছেন অভিনেত্রী ইশিকা দে।

ranu mondal eshika dey

ইতিমধ্যেই ছবিতে কেমন দেখতে হবে পর্দার রানু মন্ডলকে তার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। রানু মন্ডলের মতন সাজে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঈশিকা দে। যেগুলি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছিল। তবে সিনেমার শুটিং পর্ব বর্তমান চলছে। তবে বায়োপিকের অপেক্ষার মাঝেই হয়তো দর্শকেরা আবারো রানু মন্ডলের কিছু গান উপহার পেতে পারেন।

Related Articles

Back to top button