বিনোদনভাইরালভিডিও

রানু মণ্ডলকে সিঁদুর পরিয়ে বিয়ে করছে ২১ বছরের যুবক! রইল যুবকের আসল পরিচয়

আমাদের রোজকার জীবনে সোশ্যাল মিডিয়ার (Social Media) গুরুত্ব অনস্বীকার্য। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই আজকের দিনে অত্যন্ত পরিচিত একটি শব্দ হল ভাইরাল। খারাপ ভালো যে কোনো বিষয়ই এই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। তেমনই আজকের দিনে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন অথচ রানু মন্ডলকে চেনেন না এমন মানুষের সংখ্যা প্রায় নেই বললেই চলে।

বছর দুয়েক আগে রানাঘাট স্টেশনে সুর সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের গাওয়া গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছিলেন রানু মন্ডল (Ranu Mondal)। সেই শুরু, এরপর আসমুদ্র হিমাচল ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েন তিনি। যার জেরে আরব সাগর পাড়ে মুম্বাইয়ের বিখ্যাত মিউজিক কম্পোজার হিমেশ রেশমিয়ার দৌলতে হিন্দি গান ‘তেরি মেরি’ (Teri Meri) গাওয়ার সুযোগও পেয়েছিলেন রানু। সেই গান একসময় চায়ের ঠেক থেকে পাড়ার পূজা মন্ডপ দাপিয়ে বেড়িয়েছে সর্বত্র।

Ranu Mondal
একটা সময় আলপটকা মন্তব্য করে নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন সকলের প্রিয় রানু দি। কিন্তু তা ছিল সাময়িক। কিন্তু সময়ের সাথে দিনে দিনে যেন বেড়েই চলেছে রানু ম্যাজিক। তাই এখন তো প্রায়দিনই রানু মন্ডলের রাণাঘাটের ওই ভাঙাচোরা বাড়িতেই হাজির হন একের পর এক ইউটিউবাররাও। এমনকি শুধুমাত্র রানু মন্ডলের সাথে ভিডিও বানানোর জন্য কেউ কেউ আবার সুদূর বাংলাদেশ থেকে এসেছেন ভারতে।

Ranu Mondal got singing offer from bangladesh

এরইমধ্যে শোনা যাচ্ছে ২১ বছর বয়সী এক বাংলাদেশী ইউটিউবারের সাথে বিয়ে (Marriage) করে নিয়েছেন রানু মন্ডল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ঘোরাঘুরি করছে, সেখানে দেখা যাচ্ছে রানু মন্ডল কে ভালোবেসে আই লাভ ইউ বলছে ওই যুবক, এরপরেই রানু মন্ডলের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়ে তাকে কোলে তুলে নিয়ে ঘুরপাক খাচ্ছে ওই যুবক। তাহলে কি সত্যিই বিয়ে হয়ে গেল রানু মন্ডলের! একথাই ভাবছেন সকলে।

কিন্তু না, আদতে এমনই কিছুই হয়নি। আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিতে যে যুবককে দেখা যাচ্ছে তিনি হলেন বাংলাদেশের ইউটিউবার (YouTuber) জাস্টিন ইমরান (Justin Imran)। সম্প্রতি তিনি বাংলাদেশ থেকে রানু মন্ডলের বাড়ি গিয়েছিলেন তার সাথে ভিডিও বানানোর জন্য। তবে বিয়েটি সত্যি সত্যি নয়। কারণ ভিডিওটি বানানোর শুরুতেই ইমরান জানিয়েছেন, গোটাটাই মজার ছলে করা। তবে রানু মন্ডলকে এমনভাবে হাসির পাত্র বানানোয় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ।

Related Articles

Back to top button