বিনোদনভাইরালভিডিও

লাল শাড়ি, মাথায় জবা গুঁজে ছেলের বয়সী যুবকের সাথে টাপা টিনি নাচলেন রানু! ভিডিও দেখলে হেসে গড়াবেন

\ইন্টারনেট ব্যবহার করেন অথচ রানু মন্ডলকে (Ranu Mondal) চেনেন না এমন নেটিজেন পাওয়া দুষ্কর৷ একসময় লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি ভাইরাল হয়ে পড়েছিলেন তিনি। লোকে লতাকন্ঠী নাম উপাধি দিয়েছিল তাকে। সেদিনের মত জনপ্রিয়তা যদিও এখন আর নেই। রাতারাতি যেমন জনপ্রিয়তা এসেছিল, তেমনি অহংকার এর বশে সবটাই হারিয়েছেন। ভাগ্যের পরিহাসে রানু মন্ডল আবারও ফিরেছেন রানাঘাটের সেই ভাঙাচোরা বাড়িতেই।

তবে, সোশ্যাল মিডিয়ার দৌলতে রানু মন্ডল কিন্তু এখনো ভাইরাল। মাঝেমধ্যেই আলটপকা মন্তব্য, কখনও গান তো কখনো নাচ করে নেটিজেনদের খোরাকের বস্তুতে পরিণত হন রানু মন্ডল। মাঝে বেশ কিছুদিন তার এই ভুলভাল মন্তব্যের জেরে তাকে নিয়ে সমালোচনা তীব্র আকার ধারণ করেছিল। অনেকেই অসন্তুষ্ট হয়েছিলেন তার ব্যবহারে। কিন্তু এতকিছুর পরেও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি।

অনেকেই বলেন রানুর মানসিক সমস্যা রয়েছে, সে কারণেই না বুঝেই অনেক মন্তব্য করে বসেন তিনি। একারণে তার কাজ ও হারিয়েছে অনেক। তবে আবার ধামাকাদার কামব্যাক হয়েছে রানুর। কখনও তিনি কনে বউ সেজে গাইছেন বাদাম বাদাম, তো কখনও বা নেচে করছেন মাত। একাংশের ইউটিউবারদের তো পেটের ভাত কার্যত জোটাচ্ছেন রানুই। প্রায় প্রতিদিনই গায়িকার ভাঙাচোরা বাড়িতে হানা দেয় ইউটিউবাররা। বিভিন্ন রকন এক্সপেরিমেন্ট করে তারা রানু দিকে নিয়ে।

এবারেও তার অন্যথা হল না। এই মুহুর্তে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল শিবপ্রসাদ নন্দিতা পরিচালিত ‘বেলাশুরু’ ছবির টাপা টিনি গান। সোশ্যাল মিডিয়া খুললেই এই গানের একাধিক রিল অথবা নাচ আপনার চোখে পড়বেই পড়বে। এবার এক ইউটিউবারের জোরাজুরিতে টাপা টিনি নাচলেন রানাঘাটের রানু।

পরনে তার লাল ছাপার শাড়ি, হলুদ ব্লাউজ। মাথায় গোঁজা জবা ফুল। হাঁটুর বয়সী যে যুবকের সাথে রানু কোমর দুলিয়েছেন তার পরনে ছিল সাদা গেঞ্জি, ধুতি মাথায় এবং কোমরে বাঁধা লাল ফেট্টি। সব মিলিয়ে মনের সুখে নেচেছেন রানু। ভিডিও ভাইরাল হয়েছে নিমেষে।

 

Related Articles

Back to top button