বিনোদন

হুবুহু এক চেহারা! রাণু মন্ডলের বায়োপিকের জন্য নিজেকে গড়ে তুলছেন ঈশিকা, দেখে নিন ফার্স্ট লুক

রানাঘাটের রাণু মন্ডল (Ranu Mondal) এই নামটার সঙ্গে পরিচিত গোটা ভারতবাসীই৷ প্ল্যাটফর্মে বসে খালি গলায় গান ধরেছিলেন তিনি, গায়ে তার নোংরা ছেঁড়া পোশাল, মুখে চোখে ময়লা। কিন্তু তার গান শুনে থমকে দাঁড়িয়েছিলেন এক পথচারী। সেই গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নিমেষে হয়ে পড়ে ভাইরাল। এর পরেই ঘটে যায় ম্যাজিক।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রানু মন্ডলের অবস্থা ফের শোচনীয় হয়ে পড়েছিল। রানাঘাট স্টেশন থেকে শুরু করে আবার তাকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনের ভিক্ষাবৃত্তিতেই। টেনেটুনেই কাটছিল দিন। মুখ ফিরিয়েছিল তার মেয়েরাও। এর একমাত্র কারণ তার আচরণ। কেননা সাফল্য পাওয়ার পরেই অসংখ্য বেফাঁস মন্তব্য করে দেখা গিয়েছে তাকে। আর যার জেরেই সাফল্যের চূড়াতে ওঠার পরেও তার করুণ দশা ফিরে আসতেও বেশি সময় লাগেনি।

ranu mondal eshika dey

আগেই শোনা গিয়েছিল এবার তার জীবনের এই পুরো ওঠাপড়া ফুটে উঠবে সিনেমায়। ছবিতে রানু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ইশিকা দে। ঋষিকেশ মণ্ডলের পরিচালনায় আপাতত ছবির নাম ঠিক হয়েছে ‘মিস রানু মারিয়া’। ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’, ‘সেক্রড গেমস’ ছবিতে ইতিমধ্যেই অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন ইশিকা।

 

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

তবে পর্দায় রানু মন্ডলের চরিত্রে নিজেকে মেলে ধরা অতটা সহজ কাজ যে নয় তা ভালোই জানেন অভিনেত্রী ইশিকা। কিন্তু কাজ হাতে যখন নিয়েছেন তা নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার দায় ও যে অভিনেত্রীরই। এই কারণেই শ্যুটিং শুরুর আগেই রানু মন্ডলের সঙ্গে দেখাও করেছিলেন ইশিকা।

 

 

View this post on Instagram

 

A post shared by Eshika Dey (@deyeshika)

এর আগে বায়োপিকের বিষয় হয়ে উঠেছেন বহু গণ্যমান্য ব্যক্তিরাই, কিন্তু রানাঘাটের সামান্য এক ভিখারিনী যখন ছবির বিষয় তা নিয়ে দর্শকদের মধ্যে প্রত্যাশাও ছিল প্রবল। এবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত এই ছবিতে অভিনেত্রী ইশিকার ফার্স্টলুক। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন সকলেই। হুবুহু যেন রানু মন্ডলই হয়ে উঠেছেন ইশিকা।

এদিন ‘রানু মারিয়া’ ছবির ফার্স্টলুক শেয়ার করে অভিনেত্রী ইঙ্গিত দিয়েছেন শীঘ্রই আসবে ছবির টিজার। খ্রিস্ট ধর্মাবলম্বী রাণুর পুরো নাম রানু মারিয়া মন্ডল। সেই নামেই তৈরি হবে ছবি। অভিনেত্রী ইশিকা জানিয়েছেন, এই চরিত্র তার কাছে বেশ চ্যালেঞ্জিং। রাণুর মতো করে গায়ে কাপড় দেওয়া, হেসে কথা বলা সবকিছুই অত্যন্ত নিপুণ ভাবে অভ্যেস করতে শুরু করেছেন তিনি।

Related Articles

Back to top button