খবরগানবিনোদন

একটা গানের জেরেই পাল্টেছে জীবন! পুজোর আগেই প্রকাশ্যে রানু মণ্ডলের বায়োপিকের ফার্স্ট লুক

রানু মন্ডল (Ranu Mondal), নামটা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে এমন প্রতিটা মানুষের কাছেই বেশ পরিচিত। একসময় রানাঘাট স্টেশনের ধারে গান গেয়ে ভিক্ষা করে দিন কাটত রানু মন্ডলের। কিন্তু ভাগ্যের জোরে তাঁর গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে। এতটাই ভাইরাল হয় যে রাতারাতি কপাল খুলে যায়। সোজা মুম্বাই থেকে ডাক আসে। কয়েকদিনের মধ্যেই সেলেব্রিটি হয়ে যান রানুদি। কিন্তু সেটা চিরস্থায়ী হয়নি, কিছুদিন যেতেই তাঁর অহংকার তাকে আবারও রানাঘাটের ভাঙাচোরা বাড়িতেই নিয়ে এসেছে।

একসময় সোশ্যাল মিডিয়াতে চরম ভাইরাল হওয়া রানু মন্ডল আর গানের জন্য পরিচিত নন। নেটিজেনদের মতে ‘লতাকন্ঠী’ আখ্যা পেয়েছিলেন রানুদি। কিন্তু গলায় সুর থাকলেও মানসিকভাবে অসুস্থ তিনি, এমনটাই বোঝা যায় তার হাবভাবে। আজও সোশ্যাল মিডিয়াতে রানুদিকে ভাইরাল হতে দেখা যায় ঠিকই। তবে সুন্দর গানের জন্য নোই বরং বেশিরভাগ ট্রোলিং ভিডিওতেই দেখা মেলে তাঁর!

Ranu Mondal Shares her sadness dont even have food to eat

বর্তমানে রানাঘাটের ভাঙাচোরা বাড়িতেই থাকেন রানু দি। সেখানেই নিত্যদিন লেগে থাকে ইউটিউবারদের ভিড়। যার জেরে সোশ্যাল মিডিয়াতে হামেশাই তাকে ভাইরাল হিসাবে দেখা যায়। তবে সম্প্রতি আরও একটি কারণে ট্রেন্ডিংয়ে চলে এসেছেন রানু মন্ডল। কি সেই কারণ? সেটা হল রানু মন্ডলের বায়োপিক। হ্যাঁ বহুদিন আগেই ঘোষণা হয়েছিল তাঁকে নিয়ে আস্ত একটি ছবি তৈরী করার। এবার সেটা বাস্তবে পরিণত হতে চলেছে।

প্রথমে জানা গিয়েছিল রানু মন্ডলের বায়োপিকের (Ranu Mondal Biopic) নাম ‘মিস রানু মারিয়া’ (Miss Ranu Maria) হতে চলেছে। পরিচালক হৃষীকেশ মণ্ডল এই ছবির পরিচালনা করছেন। কিন্তু এবার জানা যাচ্ছে নাম বদলে গিয়েছে। ছবিতে খ্রিস্টান ধর্মাবলম্বী রানুদির পুরো নাম হবে রানু মারিয়া মণ্ডল। আজ দুর্দশা হলেও একসময় নিজের গানের গলার জেরেই মন কাঁপাতেন তিনি। কিন্তু সময়ের সাথে সাথে বয়স বেড়েছে, আর কমেছে মঞ্চে গান গাওয়ার ডাক। তবে বয়স বাড়লেও গলার সুর কিন্তু রয়েই গেছে।

এই বায়োপিকের মধ্যে দিয়ে রানুদির অতীতের কাহিনী তুলে ধরা হবে। কিভাবে মিস রানু মারিয়া থেকে রানু মন্ডল হয়ে গেলেন সেই কাহিনী দেখানো হবে। এবার সকলের মনেই প্রশ্ন জাগছে সবই তো হল কিন্তু ছবির নাম তাহলে কি হতে চলেছে? এর উত্তর হল ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ (Ek Pyar Ka Nagma Hai)।

Ranu Mondal Biopic Ek Pyar Ka Nagma Hai

ছবির কাস্টিং সম্পর্কে আগেই জানা গিয়েছিল। অভিনেত্রী ঈশিকা দে (Ishika Dey) অভিনয় করবেন রানু মন্ডলের চরিত্রে। এরআগে সেক্রেড গেম্স এ দেখা গিয়েছিল তাকে। ছবির জন্য নাকি নিজেকে বিশেষ ভাবে তৈরী করেছেন তিনি। পরামর্শ নিয়েছেন মনোবিদের সাথে, দেখা করেছেন রানুদির সাথে। আর এবার পর্দায় তাকেই দেখা যাবে রানু মন্ডলের জীবন কাহিনী ফুটিয়ে তুলতে।

Related Articles

Back to top button