বিনোদনভাইরালভিডিও

সিং ভেঙে দেব অরিজিৎ সিং এর! ফের বেফাঁস মন্তব্যের জেরে কটাক্ষের মুখে রানু মন্ডল

সোশ্যাল মিডিয়া ছিল বলেই রাতারাতি স্টার হয়েছিলেন রানু মন্ডল, আর আজ সেখানেই নিয়মিত ট্রোলড হন রানাঘাটের এই ভাইরাল গায়িকা। প্ল্যাটফর্মে বসে খালি গলায় গান ধরেছিলেন তিনি, গায়ে তার নোংরা ছেঁড়া পোশাক, মুখে চোখে ময়লা। কিন্তু তার গান শুনে থমকে দাঁড়িয়েছিলেন এক পথচারী। সেই গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নিমেষে হয়ে পড়ে ভাইরাল। এর পরেই ঘটে যায় ম্যাজিক।

সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও দেখে স্বয়ং হিমেশ রেশমিয়া রানু মন্ডলের সাথে গান বাঁধেন। এরপর হিমেশ সেই প্রতিভাকে পৌঁছে দেন সারা বিশ্বের দরবারে। রানুর সঙ্গে ডুয়েটে তিনি গান ‘তেরি মেরি কাহানি’। আর তার সেই গান আগের বছর দাপিয়ে বেড়িয়েছে সমস্ত পুজো মন্ডপে।

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই রানু মন্ডলের অবস্থা ফের শোচনীয় হয়ে পড়েছিল। রানাঘাট স্টেশন থেকে শুরু করে আবার তাকে ফিরে যেতে হয়েছিল সেই স্টেশনের ভিক্ষাবৃত্তিতেই। টেনেটুনেই কাটছিল দিন। মুখ ফিরিয়েছিল তার মেয়েরাও। এর একমাত্র কারণ তার আচরণ। কেননা সাফল্য পাওয়ার পরেই অসংখ্য বেফাঁস মন্তব্য করে দেখা গিয়েছে তাকে। আর যার জেরেই সাফল্যের চূড়াতে ওঠার পরেও তার করুণ দশা ফিরে আসতেও বেশি সময় লাগেনি।

বেফাঁস মন্তব্যের জেরে তার প্রতিভা নয় বরং তিনি একজন কমেডি কনটেন্ট হয়ে উঠেছেন। যা মুখে আসে তাই বলেন তিনি। অনেকেই বলেন তার মাথার ঠিক নেই কিন্তু একাংশের আবার প্রশ্ন তাহলে এত দম্ভ বা অহংকার আসে কোত্থেকে? এর আগে স্বয়ং লতা মঙ্গেশকরকে নিয়েও বেফাঁস মন্তব্য করে তিনি বলেছেন লতার থেকে তিনি সম্মানে বড়।

এবার আরেক ইউটিউবারের কাছে অরিজিৎ সিং -এর নামে কুমন্তব্য করতে শোনা গেল রানুকে৷ তাকে জিজ্ঞেস করা হয়েছিল অরিজিৎ এর সাথে গান গাওয়ার প্রস্তাব পেলে তিনি কী করবেন! উত্তরে তিনি বলেন, কোনোও সিং এর ডাকেই তিনি সাড়া দেবেন না। অরিজিৎ সিং এর সিঙ ভেঙে দেবেন তিনি৷ আর এতবড় গায়কের নামে এহেন কথা বলা মাত্রই ফের তীব্র ট্রোলের মুখে পড়েন রানু। ভিডিওও ভাইরাল হয় নিমেষে।

Related Articles

Back to top button