বিনোদনভাইরালভিডিও

এক গানে সেলিব্রিটি, রিলিজ হবে বায়োপিক, পুজোর আগে চড়া মেকআপ! ভাইরাল নায়িকা রানু মন্ডলের ভিডিও

রানু মন্ডল (Ranu Mondal), নামটা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে এমন প্রতিটা মানুষের কাছেই বেশ পরিচিত। একসময় রানাঘাট স্টেশনের ধারে গান গেয়ে ভিক্ষা করে দিন কাটত রানু মন্ডলের। কিন্তু ভাগ্যের জোরে তাঁর গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে। এতটাই ভাইরাল হয় যে রাতারাতি কপাল খুলে যায়। সোজা মুম্বাই থেকে ডাক আসে। কয়েকদিনের মধ্যেই সেলেব্রিটি হয়ে যান রানুদি। কিন্তু সেটা চিরস্থায়ী হয়নি, কিছুদিন যেতেই তাঁর অহংকার তাকে আবারও রানাঘাটের ভাঙাচোরা বাড়িতেই নিয়ে এসেছে।

একসময় সোশ্যাল মিডিয়াতে চরম ভাইরাল হওয়া রানু মন্ডল আর গানের জন্য পরিচিত নন। নেটিজেনদের মতে ‘লতাকন্ঠী’ আখ্যা পেয়েছিলেন রানুদি। কিন্তু গলায় সুর থাকলেও মানসিকভাবে অসুস্থ তিনি, এমনটাই বোঝা যায় তার হাবভাবে। আজও সোশ্যাল মিডিয়াতে রানুদিকে ভাইরাল হতে দেখা যায় ঠিকই। তবে সুন্দর গানের জন্য নোই বরং বেশিরভাগ ট্রোলিং ভিডিওতেই দেখা মেলে তাঁর!

Ranu Mondal

তবে সম্প্রতি নতুন করে নেটপাড়ায় ভাইরাল হয়ে উঠেছেন রানু মন্ডল। তবে কি আবার নতুন কোনো গানের ভিডিও ভাইরাল হল? না, গানের ভিডিও না হলেও একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেটা বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভাইরাল এই ভিডিওতে আবার খিল্লি উড়তে দেখা গিয়েছে রানু মন্ডলের।

ভিডিও দেখা যাচ্ছে, এই মেকআপ আর্টিস্ট পুজোর আগেই পৌঁছে গিয়েছেন রানু দির বাড়ি হাজির হয়েছেন। এর আগে বেশ কিছু ইউটিউবার দেড় পুজোর আগে নগতুন জামাকাপড় দিতে দেখা গিয়েছে রানুদিকে। কুর্তি থেকে জামদানি সব ধরণের পোশাকই নিয়ে যাওয়া হয়েছিল তাঁর জন্য।

রানু দিকে দেওয়ার জন্য আনা জামা তাকে দেখানোর পরেই তিনি প্রশ্ন করেন সেই জামা ব্যবহার করা নাকি নতুন? তখন জানানো হয় যে জামা থেকে শুরু করে তাকে দেওয়ার জন্য যা আনা হয়েছে তার সবটাই নতুন। এরপর সুন্দর করে মেকআপ করিয়ে দেওয়া হয়েছে তাকে। কিন্তু নেটিজেনদের অনেকের মতে, এই সন্দেহ জনক ব্যবহারের ফলেই সাফল্য পেয়েও নিচে আবারও নিজের আগের হলে ফিরে যেতে হয়েছে তাকে। তবে পুজোর সময় রানু মন্ডলের মেকআপের ভিডিও যে বেশ ভাইরাল হয়ে পড়েছে সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button