বিনোদনভিডিও

‘রান্নাঘর’এর চাকরি খুইয়ে নাচছেন সুদীপা! ভিডিও দেখে ‘অখাদ্য লাগছে’ বলে কটাক্ষ নেটিজেনদের

তাঁকে ছাড়া ‘রান্নাঘর’ (Rannaghor) অসম্পূর্ণ। তিনি ‘রান্নাঘরের রানী’। সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) না থাকলে ‘রান্নাঘর’ দেখতে ভালোলাগে না দর্শকদের। তবে সেই সঙ্গেই এখন তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বিষয়বস্তুও বটে! ডেলিভারি বয় নিয়ে হওয়া বিতর্কের পর থেকে পান থেকে চুল খসলেই তাঁর দিকে ‘রে রে’ করে তেড়ে আসেন নেটিজেনরা। সম্প্রতি যেমন নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেও নানা কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনি।

সুদীপাকে অনেকেই ‘রান্নাঘর’ সঞ্চালিকা হিসেবে চিনলেও, তাঁর আরও অনেক পরিচয় রয়েছে। শাড়ি-গয়নার ব্যবসা রয়েছে ‘রান্নাঘরের রানী’র। রোজ শ্যুটিং সেরে ফিরে সেই ব্যবসায় মনোনিবেশ করেন তিনি। এবার এই ব্যবসার জন্যই নিজের একটি ভিডিও শেয়ার করে নেটপাড়ায় চরম কটাক্ষের শিকার হয়েছেন সুদীপা।

Sudipa Chatterjee

‘রান্নাঘর’ সঞ্চালিকা মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে নানান রকমের রিল ভিডিও বানিয়ে তা শেয়ার করে থাকেন। তাঁর গানও শুনেছেন নেটিজেনরা। তবে সম্প্রতি তাঁর নাচের প্রতিভার সাক্ষী থেকেছেন সকলে। লাল পাড় সাদা শাড়ি পরে সুদীপাকে একটি বাংলা গানে কোমর দোলাতে দেখা গিয়েছিল।

শাড়ির সঙ্গেই মানানসই গয়না এবং খোপায় ফুল দিয়ে সেজে উঠেছিলেন সুদীপা। অনন্য দেখতে লাগছিল তাঁকে। কিন্তু সুদীপার নাচ একেবারেই ভালোলাগেনি নেটিজেনদের একটি বড় অংশের। তাঁর ভিডিওর নীচে কমেন্ট বক্সে নানান ধরণের কটু মন্তব্য করে ভরিয়ে দিয়েছেন তাঁরা।

একজন নেটিজেন যেমন সুদীপার ওজন নিয়ে কটাক্ষ করে লিখেছেন, ‘আপনার নাচ হয়ে যাওয়ার পর দয়া করে মেঝেটা একটু চেক করে নেবেন। ওটা ভেতর থেকে ফেটে যেতে পারে’। আর একজন আবার সরাসরি তাঁকে ‘মোটা’ সম্বোধন করে লিখেছেন, ‘মোটা মহিলা নাচতে তো পারেন না, এর থেকে রানু মণ্ডল অনেক ভালো’।

Sudipa Chatterjee dance trolled

‘ডেলিভারি বয়’ বিতর্কের পর থেকেই সুদীপার ওপর চটে রয়েছেন নেটিজেনদের একাংশ। অনেকে আবার তাঁর শাড়ি-গয়নার দেখনদারি এবং প্রচণ্ড অহংকারকে ভালো চোখে দেখেন না। আর এই কারণেই তাঁকে ‘রান্নাঘর’ থেকেও সরানোর দাবি উঠেছে বহুবার। এবার সেই সুদীপাই নাচের ভিডিও শেয়ার করে আরও একবার নেটিজেনদের কড়া কটাক্ষের মুখে পড়লেন।

Related Articles

Back to top button