খবরভিডিও

জাদু কাঠি দিয়ে ছবি দারুণ আঁকলেন মুখ‍্যমন্ত্রী, ভিডিও শেয়ার করে প্রশংসা ‘রান্নাঘর’র সুদীপার

দেখতে দেখতে বাঙালির প্রিয় উৎসবের দিন একেবারে নিকটে। ইতিমধ্যেই মহালয়া পেরিয়েছে। তর্পণ করে পিতৃপুরুষদের স্মরণ করে শুরু হয়েছে দেবীপক্ষের। এবার কয়েকটা রাত পেরোনোর অপেক্ষা। পাড়ায় পাড়ায় চলছে শেষ মুহূর্তের দুর্গোৎসবের (Durga Puja) প্রস্তুতি। কোথাও প্যান্ডেলের শেষ কাজ চলছে, তো কোথাও আলোকসজ্জা। যতই হোক বাঙালির শ্রেষ্ঠ উৎসব এই দুর্গোৎসব।

পুজোর কটা দিন নানা থিমে সেজে ওঠে বিভিন্ন এলাকার মন্ডপ। এমনকি বিশেষ বিশেষ পুজোর উদ্বোধনের জন্য কখনো সেলিব্রিটি তো কখনো রাজনৈতিক মহলের ব্যক্তিত্বদের আমন্ত্রণ করা হয়। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee) প্রতিবছর একাধিক পুজোর উদ্বোধন করেন। এবারেও তাঁর ব্যতিক্রম হয়নি, মহালয়ার পর থেকেই পুজো উদ্বোধনে করছেন তিনি।

Mamata Banerjee Durga Puja inaugaration

পরশুদিনেই বালিগঞ্জের ২১শে পল্লীর পুজোর মন্ডপের উদ্বোধন হয়েছে। সেখানে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয় সাথে জি বাংলার রান্নাঘর অনুষ্ঠানের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) থেকে সাংসদ বাবুল সুপ্রিয় এর মত ব্যক্তিত্বরা।

পুজোর মন্ডপ উদ্বোধনের আগে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে প্রদীপ জ্বালানো ও ফুল দিয়ে দেবী দুর্গাকে প্রণাম করে আসার কথা ছিল মুখ্যমন্ত্রীর। সেই সব মিটতে বেরিয়ে আসার আগে একটি খালি বোর্ড দেখতে পান। তখন খালি বোর্ড দেখে ছবি আঁকার ইচ্ছা হয় তাঁর। এরপর উদ্যোক্তারা রং তুলির ব্যবস্থাও করে দেন।

এরপর সেখানে রং তুলি দিয়ে কয়েক মিনিটের মধ্যেই বোর্ডে ফুলদানির মধ্যে রাখা ৫টি ফুল এঁকে দেন মুখ্যমন্ত্রী। চোখের সামনে মুখ্যমন্ত্রীকে আঁকতে দেখে আশপাশে লোকজনও দাঁড়িয়ে গিয়েছিল। এই বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন রান্নাঘর সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন, যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘কিছু অমূল্য মুহূর্ত, কয়েক মিনিটের মধ্যেই আপনার জাদুর কাঠির ছোঁয়ায় এমন সুন্দর একটা ছবি এঁকেছেন যে ধন্যবাদ কম পড়বে।’ অভিনেত্রীর শেয়ার করা ছবি ও ভিডিও দুই বেশ ভাইরাল হয়ে পড়েছে। তবে কমেন্ট বক্স বন্ধই রেখেছেন তিনি।

Related Articles

Back to top button