‘দেশের করুণ পরিস্থিতিতে শো অফ না করে অসহায়দের পাশে দাঁড়ান!’ কটাক্ষের শিকার রান্নাঘরের সুদীপা


বাঙালির প্রিয় রান্নাঘর (Rannaghar) অনুষ্ঠানের সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee)। জী বাংলার (Zee Bangla) পর্দায় রান্নাঘর অনুষ্ঠানের খুবই চেনা হাসিমুখের অভিনেত্রী ভালো নেই! খাদ্যরসিক বাঙালির ভুরিভোজের নানা উপায় দেখিয়ে আপামর বাঙালি দর্শকদের মন ভরিয়ে দেন অভিনেত্রী। এমনিতে বেশ প্রাণবন্ত সুদীপা চ্যাটার্জী। রান্নাঘরের জনপ্রিয়তার কারণে সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় সুদিপা। মাঝে মধ্যেই সুন্দর হাসিভরা মুখের ছবি শেয়ার করেন তিনি। আর ছবি শেয়ার হলে তা দর্শকদের বেশ পছন্দও হয় যার ফলে ভাইরাল হয়ে পরে ছবিগুলি। আসলে কথায় আছে বাঙালির মনে রাস্তা নাকি পেট দিয়ে শুরু। আর  সেই পেটের রাস্তায় নানান খাবারের পসরা নিয়েই হাজির হন দুপুর বেলায় সুদিপা। সেই কারণেই  হয়তো বাঙালিদের মধ্যে অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গেই থাকে।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

মূলত শাড়ি আর বাঙালিয়ানা সাজেই দেখা যায় সর্বদা সুদীপকে। সম্প্রতি নিজের ফেসবুকে সুন্দর শাড়ি আর ম্যাচিং গহনা পরে ছবি শেয়ার করেছেন সুদিপা।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

বরাবরের মত ছবি শেয়ার হবার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবি। অনেকেই অভিনেত্রীর ছবিতে লাইক করেছেন। অনেকেই সুদিপার শাড়ির প্রশংসাও করেছেন। কিন্তু এরই মধ্যে এক নেটিজেন অভিনেত্রীকে কটাক্ষ করেছেন।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

নেটিজেনদের মতে, ‘দেশে করোনা পরিস্থিতি দিনের পর দিন খারাপ হচ্ছে। সেখানে আপনার শাড়ি আর গয়নার কালেকশন শো অফ করার জন্য এটা সঠিক সময় নয়’। প্রসঙ্গত, বর্তমানে দেশের পরিস্থিতি সত্যি খুব খারাপ আজ অর্থাৎ ১লা মে গত ২৪ ঘন্টায় সারা দেশে ৪ লক্ষাধিক করোনা পসিটিভ কেস ধরা পড়েছে। চারিদিকে অক্সিজেন, হাসপাতাল বেড ও পর্যাপ্ত ওষুধের জন্য হাহাকার পরে গিয়েছে।