খবরবিনোদনসিরিয়াল

‘দাম বলতে অসুবিধা কোথায়?’ ফেসবুকে শাড়ির ছবি পোস্ট করতেই নেটিজেনদের কটাক্ষের মুখে সুদীপা

সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) মানেই চোখের সামনে ভেসে ওঠে জি বাংলার রান্নাঘরের (Zee Banglar Rannaghor) হরেক রকম রান্নার রেসিপি, আর তাঁর অনবদ্য সঞ্চালনা। আর সুপার এই অনুষ্ঠান যাঁরা দেখেন তাঁরা প্রত্যেকেই কমবেশি জানেন খাওয়া দাওয়ার পাশাপাশি শাড়ি,গয়নার বিষয়েও ভীষণ শৌখিন সুদীপা। আর তিনি শুধু টিভির পর্দাতেই নয় সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ থাকেন।

সেখানেও শাড়ি, গয়না নিয়ে তাঁর দুর্বলতার কথা আগেই প্রকাশ পেয়েছে। যা নিয়ে প্রায়শই নেটিজেনদের ট্রোলের মুখেও পড়েছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেনের প্রশ্নের উত্তরে সুদীপা জানিয়েছিলেন গোল্ড প্লেটেড জুয়েলারী ছাড়া তিনি কোনো ইমেটেশন এর গয়না পরেন না। সেসময় তাঁর এই মন্তব্য ঘিরে শুরু হয়েছিল ব্যাপক বিতর্ক।

জি বাংলা রান্নাঘর Sudipa Chatterjee সুদিপা চ্যাটার্জী

কিন্তু শত বিতর্কের মুখে থেমে থাকেনি সুদীপার কেরিয়ার গ্রাফ। বরং নিন্দুকদের উপেক্ষা করেই তরতরিয়ে এগিয়ে চলেছেন নিজের স্বপ্ন পূরণের পথে। আর সেই উদ্দেশ্যেই কিছুদিন আগে ‘ব্র‍্যান্ড সুদীপা চট্টোপাধ‍্যায়’ শুরু করার উদ্যোগ নিয়েছেন তিনি। আপাতত বেনারসী, টাঙ্গাইল, ঢাকাই শাড়ি দিয়েই এই ব্রান্ড শুরু করছেন সুদীপা। তবে ধীরে তিনি কালেকশন বাড়াবেন বলে জানিয়েছেন।

আর এই শাড়ির ব্যবসার জন্যই সম্প্রতি বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) মুম্বাইয়ের রিসেপশনের শাড়ির একটি ভিডিও শেয়ার করে সুদীপা জানিয়েছিলেন অনুষ্কার পরনের শাড়ির মতো শাড়ি তিনিও তৈরি করেছেন। যা সাধারণের আয়ত্তের মধ্যেই থাকবে বলে জানান সুদীপা। সে সময়েও ব্যাপক কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি।

Sudipa Chatterjee Trolled for not telling price

এখানেই শেষ নয় বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না সুদীপার। বুধবার তিনি একটি মাল্টি কালারের একটি সুন্দর বেনারসির ছবি শেয়ার করেছিলেন ফেসবুকে। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘সাড়ে চার মাস ধরে ৭ জন শিল্পী মিলে বুনেছেন শাড়িটি। আসল জরি দিয়ে তিল তিল করে তৈরি করা হয়েছে৷ তার দামের কথা বলে লাভ নেই। এ এক অমূল্য সৃষ্টি। এ শাড়ী যে শুরুতেই তৈরী করতে পারলুম- এইই আমার আনন্দ। এই ভারতবর্ষের মাটিতে,খুব কম তাঁতেই এ সৃষ্টি হতে পারবে। বেনারসের গঙ্গার হাওয়ায় শুকোনো,রেশম সুতোর জেল্লাই আলাদা। ‘ ব্যাস এতেই আপত্তি নেটিজেনদের। তাঁদের দাবি শাড়ি বিক্রি করতে চাইছেন অথচ দামের কথা কেন উল্লেখ করেননি সুদীপা।

Related Articles

Back to top button