ওয়েব সিরিজবিনোদনসিনেমা

বাংলার বেল্টম্যান রঞ্জিত মল্লিকের সাথে পর্দায় ফিরছেন মেয়ে কোয়েল! শুরু হয়ে গেল শুটিং

অভিশপ্ত করোনা মহামারির রেশ কাটিয়ে এখন প্রায় আগের মতোই স্বাভাবিক ছন্দে ফিরেছে গোটা পৃথিবী। প্রায় ২ বছরের ভরাডুবির পর এখন ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে বিনোদন জগৎ-ও। গত বছরেই বড়পর্দায় মুক্তি পেয়েছে আটকে থাকা একগুচ্ছ বাংলা সিনেমা। নতুন বছরেও ছবিটা খানিকটা একইরকম। এরইমধ্যে বক্স অফিস কাঁপাচ্ছে একের পর এক বাংলা সিনেমা।

এরইমধ্যে নতুন বছরেই সিনেমা প্রেমীদের জন্য এসে গিয়েছে এক বিরাট সুখবর। জানা যাচ্ছে করোনা কাটিয়ে এবার খুব তাড়াতাড়ি পর্দায় ফিরছেন বাংলার বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক। এমনকি সূত্রের খবর চলতি মাসের ১২ তারিখ থেকেই শুটিং-ও শুরু করে দিয়েছেন অভিনেতা।

Famous tollywood actor Ranjit Mallick debut in Web Series at the age of 78

প্রসঙ্গত বাংলা সিনেমা জগতের প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন রঞ্জিত  মল্লিক (Ranjit Mallick)। স্বল্পভাষী দুর্দান্ত অভিনয় প্রতিভার অধিকারী এই বর্ষীয়ান অভিনেতা একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে সমৃদ্ধ করেছেন গোটা বাংলা ইন্ডাস্ট্রিকে। দীর্ঘ অভিনয় জীবনে রঞ্জিত মল্লিকের ঝুলিতে রয়েছে প্রায় ২০০ টি জনপ্রিয় সিনেমায় অভিনয় করার অভিজ্ঞতা।

তবে বেশ অনেক দিন হল অভিনয় জগত থেকে দূরে রয়েছেন অভিনেতা। অবশেষে দীর্ঘ ৪০ বছর পর পর্দায় ফিরেছেন বাংলা সিনেমার এই  শুভঙ্কর সান্যাল (Shubhankar Sannyal)। তবে সিনেমা নয় এই প্রথম ওটিটি প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন রঞ্জিত মল্লিক। জানা যাচ্ছে তাঁর আসন্ন নতুন ওয়েব সিরিজের নাম ‘ঘোষবাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’।

Bengali Cinema,বাংলা সিনেমা,Web Series,ওয়েব সিরিজ,Ranjit Mallick,রঞ্জিত মল্লিক,Koel Mallick,কোয়েল মল্লিক,Makes Pair,জুটি বাঁধছে,Father Daughter,বাবা-মেয়ে

চাকরি থেকে অবসরপ্রাপ্ত একজন প্রবীণ ব্যক্তি কীভাবে তার বাকি জীবন কাটাবেন তা নিয়েই তৈরী এই সিরিজটি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিনেতার বন্ধু তথা পরিচালক হরনাথ চক্রবর্তী। অন্যদিকে প্রযোজনার দায়িত্বে রয়েছে রঞ্জিত মল্লিকের জামাই নিসপাল সিং রানের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস।

Bengali Cinema,বাংলা সিনেমা,Web Series,ওয়েব সিরিজ,Ranjit Mallick,রঞ্জিত মল্লিক,Koel Mallick,কোয়েল মল্লিক,Makes Pair,জুটি বাঁধছে,Father Daughter,বাবা-মেয়ে

তথকথিত ওয়েব সিরিজের প্রচলিত ধারণাকে ভেঙে একেবারে ভিন্ন স্বাদের একটি ওয়েব সিরিজ বানানোর পরিকল্পনা রয়েছে প্রযোজক পরিচালক উভয়েরই। তাই টার্গেট অডিয়েন্স হিসাবে বেঁচে নেওয়া হয়েছে আট থেকে আশি সবাইকে। চমকের শেষ নেই এখানেই, শোনা যাচ্ছে এই সিরিজের হাত ধরেই ফিরতে পারে বাবা-মেয়ে জুটি। আসলে এই মুহূর্তে জোর গুঞ্জন ওয়েব সিরিজে বিশেষ চমক হিসাবে দেখা যেতে পারে রঞ্জিত মল্লিকের মেয়ে তথা অভিনেত্রী কোয়েল মল্লিক-কেও।

Related Articles

Back to top button