বিনোদন

অভিনয় ছাড়লেন ‘বাহা’! একরাশ অভিমান নিয়ে পর্দা থেকে নিজেকে সরিয়ে নিলেন রনিতা দাস

স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিক থেকে কেরিয়ার শুরু করেন রনিতা৷ এরপর ‘ ইষ্টিকুটুম ‘ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে রনিতা থেকেও এখন তিনি ‘বাহা’ নামেই বেশি পরিচিত। যদিও ইষ্টিকুটুম এর পর আর সেভাবে পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। জানা যায়, নিজের লেখাপড়া শেষ করার জন্যই দীর্ঘদিনের বিরতি নিয়েছিলেন বাহা।

কেবল বাহাই নন সেইসময়ের জনপ্রিয় সিরিয়াল ‘জলনুপুরে’ নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী। বাস্তব জীবনে প্রেমের সম্পর্কে আবদ্ধ রনিতা এবং সৌপ্তিক। ইন্ড্রাস্ট্রিকে প্রায় ১০ বছর আগেই চিনে নিয়েছেন এই তারকা জুটি, সাক্ষী থেকেছেন অসংখ্য ওঠাপড়ার।

বাহা জানান সেই সময় তার চরিত্র নিয়ে নানাবিধ এক্সপেরিমেন্ট করা হচ্ছিল বলেই সেই চরিত্র ছেড়ে বেরিয়ে এসেছিলেন তিনি। অন্যদিকে একই কারণে জলনুপুর ছেড়ে বেরোন সৌপ্তিক। মাত্র এক সপ্তাহের ব্যবধানে তারা এই ধারাবাহিক দুটি থেকে বেরিয়ে এসেছিলেন। আর তাই সকলের ভাবনা তারা আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

অনেকের মত জেদের বশে ইষ্টিকুটুম ছেড়েছিলেন বাহা, কিন্তু রণিতার মত শারীরিক অসুস্থতার কারণে সে ধারাবাহিক ছাড়তে বাধ্য হয়েছিল। মেরুদন্ডে ব্যথা, ওভারিতে সমস্যা সব মিলিয়ে তার পক্ষে আর ধারাবাহিকে কাজ করা সম্ভব হয়নি। অন্যদিকে সৌপ্তিকের উত্তর ‘‘অভিনয়ের জায়গাটা হারিয়ে যাচ্ছিল,’’। এরপরই নাকি তাদের ইন্ডাস্ট্রি থেকে ব্যান করা হয়েছিল।

Related Articles

Back to top button