দোলের দিন রানী রাসমণির সাথে রং খেলায় মেতে উঠল গদাই ঠাকুর, রইল ভাইরাল ছবির অ্যালবাম


বাঙালির প্রিয় সিরিয়ালগুলোর মধ্যে অন্যতম হল জি বাংলার ;করুণাময়ী  রানী রাসমণি’ সিরিয়াল। সিরিয়ালের মূল  গল্প রানী রাসমণি ও গদাধর বা শ্রীরামকৃষ্ণদেবকে নিয়েই। সিরিয়ালে রানীমার চরিত্রে নয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয়ের দক্ষতা দিয়ে বাঙালি দর্শকদের মন জিতে নিয়েছেন দিতিপ্রিয়া। অন্যদিকে সিরিয়ালে গদাই ঠাকুর অর্থাৎ গদাধরের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সৌরভ সাহা (Sourav Saha)। রামকৃষ্ণের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে চলেছেন অভিনেতা।

Rani Rashmoni Sourav Saha Ditipriya Roy

সোশ্যাল মিডিয়াতে দিতিপ্রিয়া হোক বা সৌরভ দুজনেই বেশ  সক্রিয়। মাঝে মধ্যেই নিজেদের কাজের ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের নানান ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এ সেরা অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছেন রানী রাসমণি অভিনেত্রী দিতিপ্রিয়া। সেই অ্যাওয়ার্ড পাবার ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। এদিকে গদাধর অর্থাৎ অভিনেতা সৌরভও গরমের আবহাওয়া পড়তেই তাজপুরে বউ ছেলেকে নিয়ে ছুটি কাটানোর ছবি শেয়ার করে স্মৃতি রোমন্থন করেছেন।

ইতিমধ্যেই ফাগুন হাওয়ায় বসন্তের আগমন ঘটেছে। বসন্তের দোলপূর্ণিমায় চারিদিকে নানান রঙে রঙিন হয়ে উঠেছে। সকলেই নিজেদের মত করে পালন করেছেন রঙের উৎসব হোলি। কেউ রং মেখে ভুত তো কেউ আবার আবির দিয়েই সেরেছেন হোলি। এবার রানী রাসমণির গোটা টিমের হোলি ২০২১ এর একাধিক ছবি প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়াতে। আর প্রকাশ্যে আশা মাত্রই তা ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। বাঙালির সবচাইতে জনপ্রিয় সিরিয়াল বলে কথা!

ছবিতে প্রথমে স্ত্রীকে নিয়ে আবির মাখা অবস্থায় চোখে সানগ্লাস পরে দেখা যাচ্ছে রামকৃষ্ণ অর্থাৎ সৌরভকে। এরপরেই ধীরে ধীরে দেখা যাচ্ছে রানী রাসমণির গোটা টিম হাজির হয়েছে হোলির রং খেলায়। সৌরভের পাশেই দেখা গিয়েছে রানী রাসমণির দিতিপ্রিয়াকে। রয়েছে আরো অনেকে। সকলে মাইল হৈ হুল্লোড় করে এবছরের বসন্ত উৎসবের দিনটা কাটালো টিম রানী রাসমণি। সোশ্যাল মিডিয়াতে সেই ছবির অ্যালবাম শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছে হু হু করে।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)

ভাইরাল ছবিতে দিতিপ্রিয়ার হাতে রং মাখতেও দেখা গিয়েছে সৌরভকে। এদিন প্রায় সকলেরই পরনে ছিল সাদা রঙের পোশাক যাতে দোলের রং আরো ফুটে ওঠে। তবে সৌরভের পরনে ছিল হলুদ রঙের পাঞ্জাবী। আর দোলের পরে বাড়ির ছাদে বসে জোরদার খাওয়া দাওয়ারও ব্যবস্থা ছিল এদিন সেই ছবিও দেখা গিয়েছে সৌরভের ইনস্টাগ্রামে। এবার দেখে নেওয়া যাক সেই সমস্ত ভাইরাল ছবিগুলো।

 

View this post on Instagram

 

A post shared by Sourav Saha (@sourav_saha6)


Like it? Share with your friends!

651
651 points