বিনোদনভিডিওসিরিয়াল

রানী রাসমণিতে আর দেখা যাবে না জগদম্বাকে! বদলে নতুন মুখ নিয়ে সিরিয়ালে আসছে নয়া মোড়

খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রানি রাসমণি সিরিয়ালের জগদম্বা চরিত্রের অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। সদ্য সিরিয়ালের সেটেই ধুমধাম করে পালন করা হয়েছে তার আইবুড়ো ভাত। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। এসবের মধ্যেই জানা গেল নতুন জীবন শুরুর আগে এই মুহূর্তে অভিনয় থেকে সাময়িক বিরতি নিতে চলেছেন অভিনেত্রী।

বিগত আড়াই বছর ধরে করুণাময়ী রানি রাসমণি সিরিয়ালের জগদম্বা চরিত্রে অভিনয় করছেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। তাই দীর্ঘদিন এই চরিত্রে অভিনয় করে এই চরিত্রের পাশাপাশি সিরিয়ালের অনান্য অভিনেতা অভিনেত্রীদের প্রতি এক আলাদা মায়ায় জড়িয়ে গিয়েছেন তিনি। তাই সিরিয়ালে শুটিংয়ের শেষ দিনে সকলেরই মন খারাপ হয়ে যায় তাকে ঘিরে।

রবিবার শেষবারের মতো জগদম্বা সেজে ছিলেন রোশনি। আর তাই এই দিনটিকে চির স্মরণীয় করে তুলতে সিরিয়ালের সেটেই এদিন কেক কেটে সেলিব্রেট করে গোটা টিম। শেষমেশ সেটে উপস্থিত সকল সদস্য একরাশ মন খারাপ নিয়ে বিদায় জানালেন রোশনি কে।এদিন জি বাংলার তরফে রোশনি কে ডেডিকেট করে কেক কাটার মুহূর্তের ভিডিও শেয়ার করা হয়েছিল।

শুটিংয়ের শেষ দিনে ভারাক্রান্ত মনে রোশনি জানিয়েছেন, ‘আজ আমি শেষবার জগদম্বা সাজলাম। আড়াই বছর ধরে এই চরিত্রে ভিনয় করছি। খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র, যে একদিকে বেশ তেজস্বী, অন্য দিকে পরিবারের প্রতি দুর্বল। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। আমি অভিনেতা হিসাবে, মানুষ হিসেবে অনেক কিছু শিখেছি।’

 

ধারাবাহিকে এবার জগদম্বার চরিত্রে অভিনয় করবেন মিমি দত্ত (Mimi Dutta)। জগদম্বার লুকে বেশ মানিয়েছে তাঁকে। নতুন চরিত্র পেয়ে উচ্ছসিত মিমি বললেন,’এই চরিত্রে রশ্মি এতদিন অভিনয় করেছে ওকে দর্শক খুবই ভালোবেসেছে, তাই এই চরিত্র আমার কাছে খুবই কঠিন। আমি একদিকে খুব আনন্দিত আবার অন্যদিকে উত্তেজিত। কতক্ষণে ফ্লোরে যাব, কো আর্টিস্টদের সঙ্গে দেখা করবো। কতক্ষণে জগদম্বা হয়ে ক্যামেরার সামনে দাঁড়াব, তারই অপেক্ষা করছি।

Related Articles

Back to top button