ছবিবিনোদনভাইরাল

অন্তর্বাসে ‘রানী রাসমণির’ সহজ সরল প্রসন্নময়ীর উষ্ণ ছবি কাঁপাচ্ছে নেটপাড়া

বাংলা সিরিয়ালের অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য (Somashri Bhattacharyya)। ‘রেশম ঝাঁপি’ সিরিয়াল দিয়ে পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী। বর্তমানে জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘রানী রাসমণিতে’ প্রসন্নময়ী চরিত্রে অভিনয় করছেন। নিজের অভিনয়ের দক্ষতায় বেশ জনপ্রিয় সোমাশ্রী। রানী রাসমণি সিরিয়ালে সোমশ্রীর অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। কিন্তু সম্প্রতি উষ্ণ অবতারে ধরা দিয়েছে রিল লাইফের প্রসন্নময়ী।

এই বিষয়টি হয়তো অনেকেরই অজানা যে সোমাশ্রী কেরিয়ারের প্রথম দিকে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসাবে শুরু করেছিল। সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি সোমশ্রীর ড্রেসিং ও ফ্যাশন সেন্সর জন্য বেশ প্রশংসিত। সোমশ্রীর সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই তার প্রমান মেলে হাতে নাতে। কখনো ক্যাজুয়াল ড্রেস তো কখনো একেবারে হট অবতারে অনুগামীদের কাছে হাজির হন সোমাশ্রী।

ইনস্টাগ্রামে সোমশ্রীকে কখনো হট প্যান্ট ও ক্যাজুয়াল টি শার্টে দেখা যায়। তো কখনো আবার সাদা কালো শাড়ির সাথে কাঁধ কাটা ব্লাউজে। আবার কখনো গাঢ় লাল রঙের ওয়ান পিসের সাথে মারকাটারি ফিগারে উষ্ণতা ছড়াতে বেশ ভালোই পারেন অভিনেত্রী সোমাশ্রী।

সম্প্রতি অন্তর্বাস পরিহিত সোমাশ্রী পুলবেবি রূপে ধরা দিয়েছেন ভক্তদের কাছে। সুইমিং পেলে অন্তর্বাস পরেই নেমে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই ভক্তদের জন্য  নিজের বোল্ড লুক ছবি শেয়ার করেছেন। শেয়ার করার পরে ধীরে ধীরে ভাইরাল হয়েছে সোমশ্রীর ছবি। ইতিমধ্যেই ৬ হাজারেরও বেশি লাইক পড়েছে ছবিতে। চাইলে ঘুরে আস্তে পারেন ‘রানী রাসমণির’ প্রসন্ন তথা সোমশ্রীর প্রোফাইলে।

Related Articles

Back to top button