বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিদায় বেলায় ফিরল বিয়ের স্মৃতি, রানী রাসমণির জীবনের বিশেষ মুহূর্তের ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে অতিপ্রিয় একটি সিরিয়াল হল রানী রাসমণি (rani rashmoni)।  সিরিয়ালে মূল চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে দিতিপ্রিয়ার অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।

দর্শকদের ভালবাসায় দেখতে দেখতে দীর্ঘ কয়েক বছর কাটিয়ে অনেক অসাধ্য সাধন করেছে সিরিয়ালটি। ছোটবেলা থেকে বৃদ্ধাবস্থা পর্যন্ত রানী মাকে একই রাখা হয়েছে। সিরিয়ালের প্রতিটি পর্বের সাথে সাথে দর্শকদের প্রত্যাশাও বেড়েছে। তবে এবার রানীমার পর্ব শেষ হতে চলেছে সিরিয়ালে। গল্প অনুযায়ী জীবনের শেষ সময়ে এসে গিয়েছে রাণীমার। রানী রাসমনির ঐতিহাসিক কাহিনীও একই কথা বলে।

ঐতিহাসিক কাহিনীর সাথে তাল মিলিয়ে রানীমার শেষ জীবন নিয়ে প্রোমো বেশ কিছুদিন আগেই দেখা গিয়েছে। তবে সম্প্রতি রানীমার শেষ পর্বের আগে বিয়ের কিছু মুহূর্তের ভিডিও পুনরায় ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে জি বাংলা চ্যানেলের অফিসিয়াল ফেসবুক পেজে রানী রাসমণির জীবনের বিশেষ কিছু মুহূর্তকে ফিরে দেখার উদেশ্যে পুনরায় তুলে ধরা হয়েছে।

ভিডিওতে রাজাচন্দ্র দাসের সাথে রানী রাসমণির বিবাহের দৃশ্য দেখা যাচ্ছে। যেখানে শুভ দৃষ্টি থেকে শুরু করে মালাবদল ও সিঁদুরদানের পর্ব দেখা যাচ্ছে।  ভিডিওটি শেয়ার হবার পর থেকে প্রায় চার লক্ষের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। আর রানীমার জীবনের বিশেষ মুহূর্ত দেখে অনেকেই নিজেদের সিরিয়ালের প্রতি ভালোবাসা ব্যক্ত করেছেন কমেন্টের মাধ্যমে।

Rani rashmoni wedding

নেটিজেনদের মধ্যে অনেকেই লিখেছেন, প্রথমদিন থেকেই সিরিয়ালটি দেখে আসছি। খুবই ভালো লাগে সিরিয়ালটি। তাছাড়া দিতিপ্রিয়ার রানীমা চরিত্রে অভিনয়ও প্রশংসনীয়। অনেকেই আবার সিরিয়ালে রানীমার পর্ব শেষ হয়ে যাচ্ছে বলে দুঃখ প্রকাশ করেছেন। তবে সিরিয়ালে রানীমার পর্ব শেষ হলেও সিরিয়াল কিন্তু শেষ হচ্ছে না। গদাধর থেকে রামকৃষ্ণ পরমহংসদেব হয়ে ওঠার কাহিনী দেখানো হবে সিরিয়ালে এমনটাই জানা গিয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

Related Articles

Back to top button