বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিধবা রাণীমার বেশ ছেড়ে ঘাগরা পরে ব্রেকিং নিউজ দিতিপ্রিয়া, তুমুল ভাইরাল ভিডিও

বাংলার জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম ‘রানি রাসমণি’ (Rani Rashmoni)। সিরিয়ালে মূল চরিত্রে চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই নিজের অভিনয় দিয়ে ফুটিয়ে তুলেছেন রানি রাসমণির মত একটি চরিত্রকে। কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমাও চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া , যা দর্শকদের সমান পছন্দের।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

দিতিপ্রিয়ার তুখোড় অভিনয়ের জয়জয়াকার সর্বত্রই। অনেক ছোট থেকেই অভিনয়ের সঙ্গে যুক্ত সে, তাই অভিনয়ের মারপ্যাঁচ খুব সহজেই রপ্ত করে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই টেলিভিশন ছাড়াও টলিউড (Tollywood) -এর বেশি কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি বছরের সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কার পেয়েছে দিতিপ্রিয়া।

তবে পর্দার দিতিপ্রিয়া আর রিয়েল লাইফের দিতিপ্রিয়ার মধ্যে আকাশ পাতাল তফাৎ। সেই বয়স্ক রানিমা আসলে একটা ছটফটে মিষ্টি মেয়ে। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় আমাদের রানী মা তথা দিতিপ্রিয়া। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে দিতিপ্রিয়া। আর অগণিত অনুগামীদের জন্য ছবি শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই তা ভাইরাল হয়ে পরে।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy

সম্প্রতি দিতিপ্রিয়ার কিছু ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে সিরিয়ালের রাণীমার বিধবা বেশ ছেড়ে ঘাগরা পরে ধরা দিয়েছেন দিতিপ্রিয়া। সবুজ রঙের ঘাগরার সাথে মানানসই গয়নায় দারুন সেজেছেন অভিনেত্রী। এই দুর্দান্ত সাজেই ‘টিভি পে ব্রেকিং নিউজ আয়ারে মেরা ঘাগরা’ গানে দুর্দান্ত নাচে মেতে উঠেছেন রাণীমা থুড়ি  দিতিপ্রিয়া।
আসলে খুব শীঘ্রই টিভির পর্দায় আসতে চলেছে জী বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২১ (Zee Bangla Sonar Songsar Award 2021)। আর সেই শো এর জন্যই চলছে জোর কদমে প্রস্তুতি। এর আগে শো এর মঞ্চ থেকেও একটি ভিডিও শেয়ার করা হয়েছিল জী বাংলার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে।

তবে দিতিপ্রিয়ার এই ভিডিওটি আরো  বেশি ভাইরাল হয়েছে। যতই হোক রাণীমার এই ঘাগরা পরে নাচ যে নজর করেছেন দর্শকদের। ভিডিও  শহরে হবার কিছু খানের মধ্যেই হাজারো দর্শক ভিড় জমিয়েছেন ভিডিওটি দেখার জন্য। আর সাথে রয়েছে প্রশংসায় ভরপুর মন্তব্য।
Ditipriya Dancing in Ghagra Comment
অবশ্য এদিন আরো একটি ভিডিও শেয়ার করা হয়েছিল দিতিপ্রিয়ার। সেই ভিডিওতেও ঘাগরা পরেই নাচতে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। তবে সেই ভিডিওতে ‘আফরি’ গানে নাচতে দেখা গিয়েছে দিতিপ্রিয়াকে। সেই ভিডিওতেই শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হতে শুরু করেছে।

Related Articles

Back to top button