বিনোদনসিরিয়াল

রানি রাসমণিতে লক্ষ্মী পুজো! কিভাবে চলছে দেবীবন্দনার শুটিং, ছবি শেয়ার করলেন প্রমিতা

পুজো শেষ হলেও উৎসব প্রিয় বাঙালির মনের মধ্যে এখনও টাটকা পুজোর আমেজ। আর তাই এক পুজো শেষ হতেই আর এক পুজো ঘিরে বাঙালির বাড়িতে উৎসবের কমতি নেই। বাস্তবে দুর্গাপুজো শেষে আমজনতা থেকে সেলিব্রেটি সকলেই মেতেছেন আলোর উৎসব দীপাবলিতে। কিন্তু বাংলার একধিক জনপ্রিয় সিরিয়ালে এখনও কোথাও চলছে বিজয়া তো কোথাও চলছে কোজাগরী লক্ষ্মী পুজো।

জি বাংলার এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘রানি রাসমণি’। বাস্তবের সাথে মিল রেখেই প্রতি বছরের মতো এবছরেও এই সিরিয়ালে কদিন আগেই ধুমধাম করে পালন করা হয়েছিল দুর্গা পুজো। আর এবার দুর্গা পুজো শেষে রানিমার জানবাজারের বাড়িতে সাড়ম্বরে পালিত হচ্ছে কোজাগরি লক্ষ্মী পুজো। সম্প্রতি সিরিয়ালের সেট থেকেই সেই লক্ষ্মী পুজোর কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সিরিয়ালের অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী (Promita Chakrabartty)।

সিরিয়ালে রাণি রাসমণির বড় মেয়ে পদ্মের বৌমা অন্নদার চরিত্রে অভিনয় করছেন তিনি। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। সিরিয়ালের সেট হোক বা ব্যক্তিগত জীবন,ভক্তদের সাথে নানা মুহুর্তের ছবি শেয়ার করে নেন প্রমিতা।

সম্প্রতি সিরিয়ালের সেট থেকেই পর্দার দুই জাদের পাশে নিয়েই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এদিন তারা প্রত্যেকেই ছিলেন সিরিয়ালের চরিত্রের পোশাকে।শুটের ফাঁকে তোলা এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘রানি রাসমণিতে কোজাগরি লক্ষ্মী পুজোয় আমরা।’ অভিনেত্রীর এই পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা।

 

পাশাপাশি নিজেদের বাড়িতে স্বামী রুদ্রজিৎ মুখার্জীর (Rudrajit Mukherjee) পাশে বসে দীপাবলী ও শ‍্যামাপূজার ছবি শেয়ার করেছেন প্রমিতা। ফুলের মালা, প্রদীপ ও আলোতে সুন্দর করে সাজিয়ে তোলা হয়েছে বাড়ি। এদিন অভিনেত্রীর পরনে ছিল গোলাপি শাড়ি, স্লিভলেস ব্লাউজ এবং গা ভর্তি গয়না। পাশেই বসে থাকা রুদ্রজিৎ- এর পরনে ছিল লাল পাঞ্জাবি ও ডেনিম জিন্স।

Related Articles

Back to top button