বিনোদনসিরিয়াল

রানী রাসমণির ‘পদ্মমণি’ ফিরছেন পর্দায়! নতুন ধারাবাহিকে একদম নতুন চরিত্রে দেখা মিলবে দিয়ার

বাংলা সিরিয়ালের জগতে দর্শকদের প্রিয় সিরিয়ালের তালিকায় প্রথম দিকেই ছিল করুনাময়ী রানী রাসমণি সিরিয়ালের নাম। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকেই দুর্দান্ত অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়। সদ্যই শেষ হয়েছে এই ধারাবাহিক। পর্দায় ‘রানী রাসমণির’ মৃত্যুর পরেও, রামকৃষ্ণ আর সারদা মায়ের জীবনী নিয়ে চলেছে উত্তর পর্ব। ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র ‘পদ্মমণি’।

এই চরিত্রে প্রায় কয়েক বছর ধরে অভিনয় করে দেদার জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অভিনেত্রী দিয়া চক্রবর্তী। দর্শকের প্রায় সকলেই খুব ভালো করে তাকে চেনে। জি বাংলা দিয়েই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেত্রী। তবে রানী রাসমণি সিরিয়াল নয়। সুবর্ণলতা সিরিয়ালের হাত ধরেই খুব অল্প বয়সে অভিনয় শুরু করেছিলেন অভিনেত্রী। সুবর্ণলতা সিরিয়ালে অভিনয়ের সময় অভিনেত্রী সবে ক্লাস সেভেনে পড়তেন। ছোট থেকেই আগ্রহ ছিল অভিনয়ের দিকে তাই সুযোগ আসা মাত্রই অভিনয়ের দিকে ঝাঁপিয়ে পড়েন আর কাজকে ভালোবেসে এটাকেই পেশা হিসাবে বেছে নেন।

রাসমণি শেষের পরে দিন কয়েকের ব্রেক নিয়ে উত্তরাখন্ড এবং গোয়া বেরিয়ে আসেন অভিনেত্রী। ছুটি উপভোগ করে এখন মেজাজ ফুরফুরে হতেই ফের কাজে ফিরছেন দিয়া৷ সূত্রের খবর, সদ্য শুরু হওয়া ধারাবাহিক রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউজের ‘গোধূলি আলাপ’ দিয়েই পর্দায় ফিরছেন তিনি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক সেন।

Diya Chakraborty Rani Rashmoni Padmamoni

এতদিন দিয়াকে পর্দায় দেখা গিয়েছে শাড়ি, লাল টিপ, নাকে নথ, এক হাত ঘোমটা পরে একেবারে সেকেলে সাজে কিন্তু এবার একদম অন্য রূপে অন্য চরিত্র নিয়ে পর্দায় ফিরছেন দিয়া৷ ধারাবাহিকে কৌশিক সেনের বোনের ভূমিকায় অভিনয় করবেন তিনি। গতকাল থেকেই টিভির পর্দায় শুরু হয়েছে অসম প্রেম কাহিনী ‘গোধূলি আলাপ’।

পর্দায় তার চরিত্রের নান তৃষা৷ পদ্মমণি যেখানে ছিল ঝগড়ুটে সেখানে তৃষা ভারী শান্ত চুপচাপ। এই প্রসঙ্গে দিয়া জানান, দিয়ার বক্তব্য, ‘‘কৌশিক সেন স্বয়ং অভিনয়ের এক প্রতিষ্ঠানের মতো। তাঁর সঙ্গে কাজ করতে করতে অনেক কিছু শিখতে পারব। এখনও পর্যন্ত তিন দিন শ্যুট করেছি। তাতেই টের পাচ্ছি, আগামী দিনে অভিনয়ের একটা নতুন দিক খুলে যাবে আমার কাছে।’’

Related Articles

Back to top button