খবরছবিবিনোদনভাইরালসিরিয়াল

সিরিয়াল শেষে ‘রানী রাসমণি’ অভিনেত্রী এখন গ্ল্যামার গার্ল, হটপ্যান্ট আর টপ পরে ভাইরাল দিতিপ্রিয়া

বাঙালির বিনোদনের ডেলি ডোজ মানে ছোটপর্দার সিরিয়াল (Serial)। প্রতিদিন পর্দায় দেখতে দেখতে সিরিয়ালের তারকারাও যেন আপন হয়ে পরে। শুধু কি তাই! সিরিয়ালের দৌলতে ব্যাপক জনপ্রিয়তাও মেলে। এই যেমন জনপ্রিয় ‘করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni)’ সিরিয়ালের রানীমা অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অল্প বয়সেই দুর্দান্ত অভিনয় দিয়ে সকলের মন জয় করেছেন অভিনেত্রী। সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন রানীমার গোটা জীবন।

তবে বর্তমানে সিরিয়ালে রানীমার পালা শেষ হয়েছে। সিরিয়াল থেকে অবসর নিলেও ভক্তরা কিন্তু তাকে ভোলেনি। আজ সকলের কাছে রানীমা হিসাবে জনপ্রিয় দিতিপ্রিয়া। তবে সিরিয়ালে রানীমা হলেও বাস্তবে কিন্তু একেবারে অন্য লুকে দেখা যায় দিতিপ্রিয়াকে। লম্বা চুল নয় বরং বয়কাট চুলই বেশ পছন্দ দিতিপ্রিয়ার, তাই ছোট চুলেই বেশিরভাগ দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে।

Ditipriya Roy দিতিপ্রিয়া রায়

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় দিতিপ্রিয়া লক্ষাধিক অনুগামী রয়েছে। অনুগামীদের সাথে মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে নেন দিতিপ্রিয়া যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে বেশ কিছু নতুন ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে সাদা টপ আর হট প্যান্ট পরে একেবারে অন্য লুকে দেখা মিলেছে দিতিপ্রিয়ার।

Ditipriya Roy Bold Photoshoot Photo

আসলে ভাইরাল হওয়া এই ছবিগুলি দিতিপ্রিয়ার ফটোশুটের ছবি। মাঝে মধ্যেই ফটোশুট করেন অভিনেত্রী যা শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়াতে। আর তাই দেখেই প্রশংসায় ভাসান অনুগামীরা। এবারের ছবির ক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হয়নি। ছবিতে ইতিমধ্যেই ৪৭ হাজারেও বেশি লাইক পরে গিয়েছে। আসলে রানীমা অভিনেত্রীকে এমন বোল্ড ফটোশুটে দেখে শীতেও ঘাম ছুটেছে অনেকের।

প্রসঙ্গত, সিরিয়াল শেষ হবার পরেই একাধিক ছবি থেকে শুরু করে ওয়েব সিরিজে অভিনয়ের অফার পেয়ে গিয়েছেন অভিনেত্রী। বব বিশ্বাস থেকে অভিযান্ত্ৰিক ছবিতে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। বিগত ২৪শে ডিসেম্বর ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’ রিলিজ হয়েছে ওটিটি প্লাটফর্ম হইচই এ। যেখানে নিজের দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button