খবরবিনোদনসিরিয়াল

‘মা ভবতারিণী’র ঘরে লক্ষী এল, বাস্তবেই মা হলেন ‘রানী রাসমণি’ অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য

টেলিভিশন সিরিয়ালের দৌলতে অনেক অভিনেত্রীই জনপ্রিয়তা লাভ করেছেন। এমনই একজন অভিনেত্রী হলেন তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya)। ‘করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni)’ সিরিয়ালে ‘মা ভবতারিণীর’ চরিত্রে অভিনয়  করেছিলেন তিনি। এবার মা হলেন তনুশ্রী ভট্টাচার্য। আজই ফুটফুটে কন্যা সন্তানের জন্মদিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে এই খুশির খবর সকলের সাথে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রীর স্বামী।

এদিন কন্যা সন্তানের জন্ম দেবার পরেই তনুশ্রীর স্বামী একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ছোট্ট দুটো মা লক্ষীর পায়ের ছবি আর লেখা রয়েছে, ‘লক্ষী এল ঘরে’। অর্থাৎ বোঝাই যাচ্ছে অভিনেত্রী কন্যা সন্তানের মা হয়েছেন। ছবিতে অবশ্য পাশেই দেখা যাচ্ছে পরিচালক স্বামী শমীক বোস ও তনুশ্রীকে।

অভিনেত্রীর মা হবার খবর জানতে পেরেই সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। ফেসবুক পোস্টে অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তীও শুভেচ্ছা জানিয়েছেন। আর লিখেছেন, ‘অরে আমার বৌমা পেয়ে গিয়েছি! শুভেচ্ছা তোমাদের দুজনকে। সুস্থ থেকো, ভালো মানুষকে হোক’। অভিনেত্রী প্রিয়ম নিজেও বিগত জুলাই মাসেই মা হয়েছেন, পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তনুশ্রীর মত একইভাবে সোশ্যাল মিডিয়াতে ‘Its a boy!’ ঘোষণা করে ছিলেন তিনি।

এছাড়াও দেশের মাটি অভিনেত্রী শ্রুতি দাসও এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় বন্ধনীকে। বিগত অক্টবর মাসে তনুশ্রীর সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে লাল রঙের শাড়িতে লক্ষী প্রতিমার মত সেজেই দেখা গিয়েছিল তাকে। রানী রাসমণির তারকা বন্ধু থেকে আত্মীয়দের নিয়েই হয়েছিল অনুষ্ঠান।

এমনকি অভিনেত্রীর শুটিংয়ের শেষ দিনে রানী রাসমণির সেটে ছোট করে অনুষ্ঠানের আয়োজন করা  হয়েছিল তনুশ্রীর জন্য। ফুলের তোড়া থেকে চকলেট সহ নানা উপহারে ভরিয়ে দিয়েছিলেন সকলে অভিনেত্রীকে। আর আজ অভিনেত্রীর মা হয়ে  খুশি বন্ধু বান্ধবী পরিবারের লোক থেকে অনুগামীরাও। তবে অভিনেত্রী আগেই কথা দিয়েছেন মা হবার পর আবারো পর্দায় ফিরবেন। এরজন্য ৬ মাসের একটা বিরতি নেবেন আর মা হবার ছয় মাস পর থেকেই আবারো ব্যাক টু ফর্মে ফেরার জন্য প্রস্তুতি নেবেন।

Related Articles

Back to top button