বিনোদনসিরিয়াল

পুজোর আগেই গোপনে বিয়ে সারলেন রাণী রাসমণির প্রসন্ন! রইল পাত্রের পরিচয় থেকে বিয়ের অ্যালবাম

করোনার দাপট একটু কমতেই ফের বিয়ের বিয়ের সানাই বেজে উঠল টলিউডে (Tollywood) । পুজোর আগেই বিয়ে সেরে ফেললেন করুণাময়ী রানী রাসমণি (Korunamoyee Rani Rashmoni) ধারাবাহিকের প্রসন্ন ওরফে সোমাশ্রী ভট্টাচার্য (Somashri Bhattacharya)। দীর্ঘদিনের প্রেমিকের সাথেই চুপিসারে চাকচিক্যহীন ভাবে গাঁটছড়া বাঁধলেন সোমাশ্রী।

রাণী রাসমণিতে অভিনয়ের সুবাদে বর্তমানে বেশ জনপ্রিয় তিনি। তবে রাণী রাসমণির আগে ‘কি করে বলবো তোমায়’ এবং আকাশ আট চ্যানেলে ‘ইকির মিকির’ ধারাবাহিকেও অভিনয় করেছেন সোমাশ্রী।

সোমাশ্রীর স্বামীর নাম শুভময় মিত্র (Suvomoy Mitra)। দীর্ঘদিনের প্রেমিক শুভময়ের সাথে চুটিয়ে প্রেম করার পরেই অবশেষে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিলেন তারা। কোনোরকম জাঁকজমক ছাড়া মহালয়ার ঠিক আগের দিন ঘরোয়া আয়োজনে কাছের মানুষ এবং বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে আইনি বিয়ে সেরেছেন সোমাশ্রী এবং শুভময়।

নিতান্তই সাদামাটা সাজেই দারুণ দেখিয়েছে সোমাশ্রীকে। লাল টুকটুকে শাড়ি, তার সঙ্গে মানানসই সোনার গয়না ও খোপায় ফুল গুঁজে ছিমছাম সাজে চোখ ফেরানো দায় হয়েছিল নববধূর দিক থেকে, অন্যদিকে শুভময়ের পরনে ছিল ফরম্যাল শ্যুট বুট। সই সাবদের পর মালাবদলও সেরেছেন তারা।

বিয়ের পর বরের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করে ক্যাপশনে সোমাশ্রী বরকে প্রশ্ন করেছেন, ‘এবার কেমন লাগছে?’ ওই একই পোস্টে হ্যাশট্যাগ জুড়ে নেটিজেনদের উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন, ‘বিয়েটা সেরে ফেললাম’। বান্ধবীর বিয়েতে প্রেমিককে নিয়ে পৌঁছে গিয়েছিলেন আরেক অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ তিনি। দিন কয়েক আগেই জানা গিয়েছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনিও।

Related Articles

Back to top button