খবরছবিবিনোদনসিরিয়াল

বৌমার পর শাশুড়ির পালা! পুজোর মাঝেই বিয়ে সারলেন ‘রানী রাসমণি’র ‘জগদম্বা’ অভিনেত্রী রোশনি

পুজোর সিজনেই বিয়ের ধুম পড়েছে টলিপাড়ায়। ‘করুণাময়ী রাণী রাসমণি (karunamoyee rani rashmoni)’ সিরিয়ালের অভিনেত্রীরা একেরপর এক বিয়ে করছেন। কিছুদিন আগেই বিয়ে সেরেছেন সিরিয়ালের প্রসন্নময়ী অভিনেত্রী। এবার বিয়ে সারলেন আরও এক রাসমণি অভিনেত্রী। সিরিয়ালে জগদম্বার চরিত্রে অভিনয় করছেন রোশনি ভট্টাচার্য (roshni bhattacharya)। কাকে বিয়ে করলেন অভিনেত্রী? কে সেই সৌভাগ্যবান পাত্র! আজ সেই কথাই বলবো আপনাদের।

টেলিভিশন জগতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা অভিনেতা বা অভিনয় ইন্ডাস্ট্রির সাথে যুক্ত কাউকেই জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছেন। কিন্তু রোশনির ব্যাপারটা তেমন নয়। অভিনয়ের সাথে কোনো সম্পর্কই নেই তার মনের মানুষের। পেশায় ব্যবসায়ী রোশনির স্বামী। নাম তুর্য সেন। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন দুজনে। যদিও রোশনি-তুর্য এর প্রেম সম্পর্কে খুব কম লোকেই জানেন।

অভিনেত্রীর বন্ধু বান্ধবীরা জানতেন তাদের প্রেমের কথা। তবে এবার প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে পদক্ষেপ নিলেন তাঁরা। পুজোতেই আইনি বিয়ে সারলেন রোশনি ও তুর্য। এলাহী আয়োজন না হলেও স্বল্প সংখ্যক অতিথি আর বন্ধুদের নিয়েই মিটল শুভ বিবাহের অনুষ্ঠান। লাল রাঙা বেনারসি থেকে সোনার গয়নায় মোড়া সাজে সেজেছিলেন অভিনেত্রী।

রেজিস্ট্রির দিনের একাধিক ছবি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। বাগদানের আংটি থেকে শুরু করে মালাবদল সব ছবিই রয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই সমস্ত ছবিগুলি রীতিমত ভাইরাল হয়ে পড়েছে। প্রিয় অভিনেত্রীকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে কমেন্টও করেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

প্রসঙ্গত, প্রেমকে পরিণতি দিয়ে আইনি বিয়ে সারলেও সামাজিক বিয়েতে কিছুটা সময় নিচ্ছেন রোশনি-তুর্য। জানা যাচ্ছে আগামী বছরে ধুমধাম করে হবে সামাজিক বিয়ে। তবে দর্শকদের জন্য খুশির খবর রয়েছে, সেটা হল বিয়ের পরেও কিন্তু অভিনয় চালিয়ে যাবেন রোশনি।

Related Articles

Back to top button