Uncategorized

হাতে জ্বলজ্বল করছে প্রেমিকের দেওয়া হীরের আংটি! শিগগিরই সাত পাকে বাঁধা পড়বেন ‘রানী রাসমণির’ জগদম্বা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি গত কয়েক বছর ধরেই চূড়ান্ত জনপ্রিয়। সম্প্রতি ধারাবাহিকে রাণীমার যাত্রা শেষ হয়ে শুরু হয়েছে উত্তর পর্ব। এই পর্বে দেখানো হবে গদাধরের শ্রী রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প। এই ধারাবাহিকের সমস্ত চরিত্র গুলিই নিজগুণে অসাধারণ। তাই এত বছর কেটে গেলেও ধারাবাহিক দেখতে গিয়ে ক্লান্ত হয়ে পড়েননি দর্শকবৃন্দ। ধারাবাহিকে মথুরের স্ত্রী জগদম্বার চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য ।

ধারাবাহিকে মথুরের মৃত্যুর পর এখন তিনি বিধবা। রিল লাইফে শোকের ছায়া নেমে এলেও রিয়েল লাইফে তার জীবন অন্যদিকে মোড় নিতে চলেছে। তার মনের মানুষ হলে তুর্য সেন। না অভিনয় জগতের কেউ নন তিনি। পেশায় ব্যবসায়ী তূর্য সেন।বন্ধুত্ব থেকেই শুরু হয়েছিল সম্পর্কের যা ধীরে ধীরে প্রেমে পরিণতি পায়। দেখতে দেখতে প্রেমেরও কেটে গিয়েছে ২ বছর।

ইতিমধ্যেই প্রেমিকের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন অভিনেত্রী৷ প্রেমিকের অঙ্গীকারবদ্ধ হীরের আংটি তার আঙুলে জ্বলজ্বল করছে। খুব শিগগিরই যে সাত পাকে বাঁধা পড়বেন তিনি তা আর বুঝতে বাকি নেই। এদিন পার্ক স্ট্রিটের ঝাঁচকচকে রেস্তোরাঁয় তোলা তিনটি ছবি শেয়ার করে সুখবর জানান অভিনেত্রী৷ ক্যাপশনে তিনি উল্লেখ করেছেন, এই রেস্তোরাঁতেই প্রেমিক তূর্যর সঙ্গে তার প্রথম দেখা, এখানেই তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তূর্য।

খুব শিগগিরই সৃজিত মুখার্জির বহু প্রতীক্ষিত ছবি ‘অতি উত্তম’ এ দেখা যাবে তাকে। এদিন হবু বরের সঙ্গে মিষ্টি মুহুর্ত শেয়ার করে এক থেকে দুই হওয়ার স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। সুন্দরী অভিনেত্রীর বিয়ের খবরে অনেক পুরুষ অনুরাগীরই মন ভেঙেছে পাশাপাশি শুভেচ্ছার ঢলও নেমেছে তার কমেন্ট বক্স জুড়ে।

Related Articles

Back to top button