ছবিবিনোদনসিরিয়াল

বেনারসী আর গা ভর্তি গয়না নিয়ে অন্যরূপে রাণী রাসমণির দিতিপ্রিয়া, নিমেষে ভাইরাল ছবি

বাংলা সিরিয়ালের জগতে ব্যাপক জনপ্রিয় ‘রানী রাসমণি’। ছোট্ট মেয়ে থেকে রানীমা হয়ে ওঠার দারুন কাহিনীকে তুলে ধরা  হয়েছে এই সিরিয়ালের মধ্যে দিয়ে। সিরিয়ালে খুব অল্প বয়সেই রাসমণির  বিয়ে  হয়ে যায় রাজচন্দ্র দাস বাবুর সাথে। এরপর দক্ষিণেশ্বরে এসে হয়ে ওঠেন ছোট রাণী মা। বিগত দিন বছর ধরে বাঙালির ঘরে ঘরে সন্ধ্যে হলেই শুরু হয় রাণী রাসমণি সিরিয়াল। সিরিয়ালের রাণী রাসমণির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

দিতিপ্রিয় খুব ছোট বয়স থেকেই অভিনয় জগতে পা দিয়েছেন। মাত্র আড়াই বছর বয়স থেকেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পা রেখেছিল দিতিপ্রিয়া। এরপর সিনেমাতেও মিলেছে সুযোগ। আর বর্তমানে করুণাময়ী রাণী রাসমণি সিরিয়ালে অভিনয় করছেন দিতিপ্রিয়া। দীর্ঘ তিন বছর ধরে অভিনয় করছেন এই সিরিয়ালে কিন্তু তার অভিনয় আর জনপ্রিয়তায় এতুটুকুও ভাটা পড়েনি। সিরিয়ালের টিআরপি দেখলেই তা স্পষ্ট হয়ে যায়। টিআরপি দূরে প্রতি সপ্তাহতেই প্রথম টিনের মধ্যে থাকে এই সিরিয়াল।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

বর্তমানে সিরিয়ালে গদাধরের বিয়ের পর্ব চলছে। মা সারদা দেবীর সাথে বিয়ের জন্য প্রস্তুত হয়েছেন গদাধর। আর তারই বিয়ে করতে যাওয়া থেকে বিয়ের নানান মুহূর্তের ছবি ও ভিডিও ট্রেলার সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে পড়েছে। তবে, সিরিয়ালের মত দিতিপ্রিয়ার জনপ্রিয়তাও কিছু কমতি নয়। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ৫লক্ষ ৮৮ হাজারেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে রাণী রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়ার। আর সোশ্যাল লাইফে বেশ সক্রিয় রাণী মা।

দিতিপ্রিয়া রায় Ditipriya Roy Rani Rashmoni রাণী রাসমণি

সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন দিতিপ্রিয়া। আর শেয়ার করা ছবি নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে লক্ষ লক্ষ ভক্তদের দৌলতে। সম্প্রতি দিতিপ্রিয়া একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে একটি অন্যরকম লুকস নিয়ে হাজির হয়েছেন দিতিপ্রিয়া। নীল রঙের বেনারসি পরে খোলা চুলে দেখা যাচ্ছে দিতিপ্রিয়াকে। সাথে রয়েছে গা ভর্তি গয়না। সাথে রয়েছে মাথার টিকলি আর জুঁই ফুলের খোঁপা। একেবারে স্নিগধ বাঙালি বধূর রূপে ধরা দিয়েছেন এদিন দিতিপ্রিয়া রায়। আর ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘নীল দিগন্তে’।

সিরিয়ালের রাণী মার এই মোহময়ী স্নিগধ রূপ মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার হবার পর থেকে ইতিমধ্যেই ৪০ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে। চলুন আপনিও দেখে নিন সের ছবিঃ

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Related Articles

Back to top button