করোনায় কাছের মানুষকে হারিয়ে চোখের জলে ভাসালেন ‘রানী রাসমণি’ সিরিয়ালের গদাধর


‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালের গদাধরকে আলাদা করে ছিনিয়ে দিতে হবে না আশা করি। সিরিয়ালে গদাধরের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ সাহা। অভিনেতা সরাসরি রাজনীতিতে নামেন নি এপর্যন্ত। তবে, একুশের বিধানসভা ভোট বন্ধুর মত এক আত্মীয়ের জন্য ভোট চেয়েছিলেন। ঠিকই ধরেছেন প্রিয় কাজল কাকুর জন্যই ভোট প্রার্থনা করেছিলেন সৌরভ সাহা। কিন্তু তাঁর মনের আশা যে আশায় থেকে গেল! করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রাণ কেড়ে নীল প্রায় কাজল কাকুর।

নিজের ফেসবুকে কাজল সিনহার সমর্থনে সৌরভ লিখেছিলেন, ‘ক্ষুদ্রস্বার্থ ও দলতন্ত্রের বাইরে গিয়ে আপামর মানুষকে যে ভালোবাসতে জানে তার নাম কাজল সিনহা। তার দলের সদস্য তো আমি নই তবু কেনো আমায় ভালোবাসে? কারন তিনি হৃদয় দিয়ে ভালোবাসতে জানেন। তাই আমি কাজল সিনহার সমর্থক। আপনার একটি ভোট খড়দহের ভবিষ্যৎ গড়তে পারে তাই ‘১ নং বোতাম টিপে’ কাজল সিনহা কে জয়ী করুন’।

কিন্তু এর কিছুদিন পরেই ২১শে এপ্রিল শারীরের অবনতি ঘটে। বিগত ২১শে এপ্রিল কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু কোরোনার সাথে যুদ্ধে হেরে গেলেন তিনি, রবিবার বেলেঘাটা আইডিতেই শেষ নিশ্বাস ত্যাগ করলেন কাজল সিনহা। যেমনটা জানা যাচ্ছে আজ সকাল নটা বেজে পঁয়তাল্লিশ মিনিট নাগাদ মৃত্যু হয়েছে তার।

Kajol Sinha

প্রিয় মানুষের মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেতা সৌরভ সাহা। এদিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাজল সিনহার মৃত্যুর খবরে টুইট করে সমবেদনা জানিয়েছেন তার পরিবারের প্রতি। ভোটার রেজাল্ট বেরোতে এখনো বেশ খানিকটা দেরি। আগামী ২রা মে জানা যাবে ফলাফল। শাসকদলের মতে কাজল বাবুই জিতবেন। এখন শুধু রেজাল্টের অপেক্ষা।