বিনোদনভিডিওসিরিয়াল

মা ভবতারিণীর আশীর্বাদ! ১ থেকে পনেরোশ পর্ব ছুঁয়ে সেলিব্রেশনে মাতলেন রানি রাসমণির পরিবার

বাংলার লোকপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’। দীর্ঘ ৪ বছরের বেশি সময় ধরে চলতে থাকা এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না। দর্শকদের ভালোবাসায় দেখতে দেখতে ১৫০০ পর্ব পূর্ণ করেছে এই সিরিয়াল। যা নিঃসন্দেহে একটা বিরাট পাওনা,গোটা রানি রাসমণি পরিবারের কাছে।

তাই বিশেষ দিনটিকে স্মরণীয় করে তুলতে এদিন চ্যানেল কর্তৃপক্ষের তরফে একটি পেল্লাই কেক কেটে সেলিব্রেট করা হয়। সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিশিয়াল পেজের তরফে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। দীর্ঘদিন ধরে রানি রাসমণির মতো একটি সিরিয়ালের অংশ হতে পেরে দারুন উচ্ছসিত সিরিয়ালের নতুন পুরনো কলাকুশলীরা।

এদিনের ভিডিওতে দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রাসমণি সিরিয়ালের রামকৃষ্ণ চরিত্রের অভিনেতা সৌরভ সাহা, মা সারদা চরিত্রের অভিনেত্রী সন্দীপ্তা সেন, নগেন চৌধুরী চরিত্রের অভিনেতা বিশ্বজিৎ সহ কুমুদিনী চরচরিত্রের অভিনেত্রী সকলেই দিনের পর দিন দর্শকদের ভালোবাসা পেয়ে দারুন উচ্ছসিত।

উল্লেখ্য চলতি বছরের জুলাই মাসেই দিতিপ্রিয়া অভিনীত ‘রানিমা’ চরিত্রের মৃত্যু হয়েছে। সেইসময়েই রানিমার মৃত্যুর মধ্যে দিয়েই সিরিয়াল শেষের জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু সমস্ত জল্পনা উড়িয়ে সেই সময় রামকৃষ্ণ ও মা সারদার গল্প দেখিয়ে এগিয়ে নিয়ে যাওয়া হয় ধারাবাহিক। তখন থেকেই ধারাবাহিকের নাম বদলে দেওয়া হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’।

জানা যায় সেই সময় থেকেই ঠিক করা হয়েছিল ১৫০০ পর্ব পার করে তবেই শেষ হবে সিরিয়াল। এসবের মধ্যেই জানা জানা যাচ্ছে নতুন বছরের শুরুতেই যবনিকা পতন হতে চলেছে দীর্ঘ ৪ বছর ব্যাপী চলতে থাকা ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালের। তার পরিবর্তে সন্ধ্যা ৬.৩০টার স্লট পেতে চলেছে জি বাংলার আসন্ন ধারাবাহিক ‘পিলু’।

Related Articles

Back to top button