বিনোদনসিরিয়াল

ধুমধাম করে বিয়ে সারলেন ‘রানী রাসমনি’ সিরিয়ালের প্রসন্নময়ী, শুভেচ্ছা জানাল মিঠাই পরিবার

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সিরিয়ালের প্রত্যেক চরিত্রই দর্শকদের ঘরের মানুষ। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও প্রিয় চরিত্রদের ভুলতে পারেননা দর্শক। সেরিয়ালপ্রেমী দর্শকদের জি বাংলার  রানি রাসমনি ধারাবাহিকের কথা মনে আছে নিশ্চয়ই। রানি রাসমনির জগদম্বার ছেলের বউ প্রসন্ন চরিত্রের  অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য somashree bhattacharya)।

সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি এই  প্রচণ্ড গরমের মধ্যেও বিয়ের সাজে অনেকেই ঝটপট বিয়ে সেরে ফেলছেন অনেকেই। তাই আর দেরি না করে এবার বিয়ের দিনক্ষণ দেখে শুভ কাজটি সেরে ফেললেন পর্দার রানি রাসমনির নাতবৌ প্রসন্ন অভিনেত্রী সোমাশ্রী। দীর্ঘদিনের প্রেমিক শুভম মিত্রর সাথে এদিন বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী।

আদতে দুর্গাপুরের মেয়ে সোমাশ্রী আর শুভমের সম্পর্ক কিন্তু দীর্ঘদিনের। গত বছরের অক্টোবরে আইনি বিয়ে সারার পর এদিন দুর্গাপুরে ধুমধাম করে বিয়ে সারলেন এই মিষ্টি নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল অভিনেত্রীর বিয়ের ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে সোমাশ্রীর পরনে রয়েছে টুকটুকে লাল বেনারসি আর গা ভর্তি সোনার গয়না। তাঁর সাথেই মানানসই লাল সাদা কম্বিনেশনে ধুতি পাঞ্জাবি পড়েছেন নতুন বরমশাই।

প্রসঙ্গত ‘রানি  রাসমণি’  সিরিয়ালের আগে ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালেও  খল নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন সোমাশ্রী। এছাড়া কিছুদিন আগেই শেষ হয়েছে তার আকাশ আটের জনপ্রিয় সিরিয়াল ‘ইকিরমিকির’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত এদিন সোমাশ্রীর বিয়েতে জি বাংলার  রানি রাসমণি পরিবারের তরফে হাজির হয়েছিলেন জগদম্বা অভিনেত্রী রোশনি ভট্ট্যাচার্য। আসলে রোশনি হলেন সোমাশ্রীর বেস্ট ফ্রেন্ড। আর রোশনির স্বামী তূর্য হলেন সোমাশ্রীর বর শুভমের খুব ভালো বন্ধু। এদিন জি বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীর বিয়ের মধ্যমণি ছিলেন মিঠাইরানির কার্তিক ঠাকুর অর্থাৎ সিড অভিনেতা আদৃত রায়। তবে তিনি হাজির ছিলেন বরপক্ষের তরফে।জানা যায় নতুন বর শুভমের দীর্ঘদিনের বন্ধু হলেন আদ্রিত তাই বন্ধুর বিয়েতে হাজির হওয়ার জন্য আগে থেকেই মিঠাই এর শুটিং থেকে ছুটি নিয়ে নিয়েছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button