ভাইরালভিডিওসিরিয়াল

সোনার গয়না দেওয়ার সাধ্য নেই, বিয়ের পর সারদা মাকে ফুলের গয়নায় মুড়ে দিলেন রামকৃষ্ণ!

জি বাংলার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘রানী রাসমণি (Rani Rashmani)’। সিরিয়ালে রানীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। এবার সিরিয়ালে বিয়ের সানাই বেজে গিয়েছে । কারণ জয়রামবাটিতে যে রামকৃষ্ণের বিয়ে হয়েছে সারদা দেবীর সাথে। রামকৃষ্ণদেবের গদাধর থেকে রামকৃষ্ণ ঠাকুর হয়ে ওঠার পেছনে সারদা দেবীর এক বিরাট অবদান ছিল। আর এবার সেই গল্পই দেখাতে চলেছে রানী রাসমণি সিরিয়াল।

সিরিয়ালে গদাধর অর্থাৎ রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করছে অভিনেতা সৌরভ সাহা (Sourav  Saha)। দীর্ঘ দিন ধরেই সিরিয়ালে দুর্দান্ত অভিনয়ের মধ্যে দিয়ে বাঙালির মন কেড়ে নিয়েছেন অভিনেতা। সন্ধ্যে হলেই বাড়ির বয়োজ্যেষ্ঠ থেকে শুরু করে বৌয়েরা টিভির সামনে এসে হাজির হয়ে  পড়েন ‘রানী রাসমণি’ সিরিয়ালের অপেক্ষায়। তবে এতদিন যেভাবে গদাধরকে দেখে অভ্যস্ত দর্শকেরা তা এবার খানিক বদলাতে চলেছে। কারণ গদাধরের জীবনে এসেছেন জীবন সঙ্গিনী সারদা দেবী।

Rani Rashmani Gadadhar Sarada রানী রাসমণি গদাধর সারদা

সম্প্রতি সিরিয়ালে কি দেখানো হবে আগামী দিনগুলিতে তার একটি প্রমো রিলিজ হয়েছে জি বাংলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের পর বিয়ের জন্য আনা গয়না ফেরত দেবার জন্য সমস্ত গয়না খুলে ফেলা হচ্ছে। আবার গয়না খুলে নিতে খানিক দুঃখী হয়ে পড়েছে ছোট্ট সারদা মা। যতই হোক স্ত্রী বলে কথা স্ত্রীর মুখ ভার হলে কি আর থাকা যায়! সারদাকে গয়না দিয়ে ভরে দেবার প্রতিশ্রুতি দিলেন গদাধর। এরপরই দেখা যাচ্ছে মা সারদাকে ফুলের গয়নায় মুড়ে দিয়েছেন গদাধর। আর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে।

Related Articles

Back to top button