বিনোদন

দুবছর পর বাড়ির পুজোয় রানী মুখার্জি! বাঙালি সাজে অভিনেত্রীর মুখ তবুও ভার, রয়ে গেছে এই আক্ষেপ

বাঙালি কন্যা রানী মুখার্জি (Rani Mukherjee) বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী। একের পর এক দুর্ধর্ষ ছবি দর্শকদের উপহার দিয়েছেন রানী । অভিনয়ের দক্ষতাই তাকে করে তুলেছে জনপ্রিয় । বঙ্গ তনয়া রানীর উত্তর মুম্বইয়ের বাড়ির দুর্গা পুজো বলি পাড়ার ঐতিহ্য। তাবড় তাবড় বলি সেলিব্রিটিরা এই পুজো আলো করে রাখেন।

প্রতি বছরের মতোন এবারেও পুজোর আসরে দেখা মিলেছে কাজল (Kajol), শর্বাণী মুখার্জী (Sharbani Mukherjee), অয়ন মুখার্জী (Ayan Mukherjee), সুমনা চক্রবর্তীদের (Sumona Chakraborty) । তবে পুজোর শুরুর দিন থেকে টিকির দেখা মেলেনি অভিনেত্রী রানী মুখার্জির। অবশেষে নবমী নিশিতে এক্কেবারে বাঙালি সাজে ধরা দিলেন রানী।

হলুদ শাড়ি লাল ব্লাউজের সাথে মিক্স এন্ড ম্যাচ করে, গলায় মুক্তোর মালা, লাল টিপে এক্কেবারে সাবেকি সাজে বাড়ির পুজোয় উপস্থিত হয়েছিলেন রানী। তবে পাক্কা দু বছর পর বাড়ির পুজোয় এসে কেঁদে ফেলেন তিনি। কারণ প্রতিবছর পারিবারিক রীতি মেনে রানী, কাজল, তানিশা, শর্বাণী সহ মুখার্জি পরিবারের সমস্ত মেয়েরা একযোগে ভোগ পরিবেশন করেন। কিন্তু গত দু’বছর সেই সুযোগ পাননি তিনি।

এমনকি এবছরেও কিছু ব্যক্তিগত সমস্যার কারণে রানী এই রীতিতে যোগ দিতে পারেননি, আর সেই কারণেই ভেঙে পড়লেন অভিনেত্রী। কারণ তিনি মনে করেন, কাছের মানুষদের নিজের হাতে খাওয়ানোর আনন্দ আলাদা, যা এবারেও সম্ভব হয়নি। তাঁকে সান্ত্বনা দিলেন কাকা দেবু মুখার্জী (Debu Mukherjee)।

প্রসঙ্গত, কাজের ক্ষেত্রে, রানী মুখার্জি বান্টি অর বাবলি ২- এর মুক্তির অপেক্ষায় রয়েছেন , যেখানে তিনি সাইফ আলি খান, সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীর সাথে অভিনয় করেছেন। অভিনেত্রী অভিষেক এবং অমিতাভ বচ্চন অভিনীত ছবির প্রথম ছবিরও অংশ ছিলেন। অভিনেত্রীকে এরপর মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে নামে একটি ছবিতেও দেখা যাবে , যা পরিচালনা করবেন আশিমা চিবার এবং প্রযোজনার দায়িত্বে রানীর স্বামী আদিত্য চোপড়া।

Related Articles

Back to top button