বিনোদন

৪৫ এ নতুন করে মা হতে চান রানী মুখার্জি! শখ পূরণ করতে দিচ্ছেন না স্বামী আদিত্য

‘বান্টি অর বাবলি 2’ ছবিটি মুক্তি পেয়েছে ১৯ শে নভেম্বর। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান, রানী মুখার্জি। একই সঙ্গে ছবিতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘকে। ছবির প্রচারণাও চলছে জোরকদমে। প্রায় ১৩ বছর পর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে সাইফ আলি খান ও রানী মুখার্জিকে। ছবির আগে জোরদার প্রচারের জন্য জনপ্রিয় ‘কপিল শর্মার ‘ শোতে উপস্থিত হয়েছিলেন বলিউডের মর্দানি।

কপিলের শোতে এসেই বিস্ফোরক দাবি করেন রানী। জানান খুব শিগগিরই নাকি তিন থেকে ৪ হতে রানী মুখার্জি এবং আদিত্য চোপড়া। দীর্ঘ ১৩ বছর পর ‘হামতুম’ জুটির দেখা মিলছে পর্দায়। তখন আর এখনের মধ্যে আকাশ পাতাল তফাৎ। সইফ এখন ৪ বাচ্চার বাবা, আর রানীর কোলেও বছর ৬ এর আদিরা।

এই শোতে দুই অভিনেতা অভিনেত্রীই প্রাণ খুলে বললেন মনের কথা। সইফ অনেকটা সময় জুড়ে শেয়ার করেন তৈমুরের কীর্তিকলাপের কথা। আড্ডার মাঝে নিজের ছয় বছরের মেয়ে আদিরার কথা বলেন অভিনেত্রী রানী মুখার্জিও। তার কথায় বাড়ির একমাত্র মেয়ে হওয়ায় আদিরা এখন থেকেই গোটা বাড়ির লোকের উপর নিজের কর্তৃত্ব ফলাতে শুরু করে দিয়েছে।

সেই কারণেই রানীর চাওয়া এখন বাড়িতে একজন আসা দরকার যার সাথে আদিরা মিলেমিশে থাকতে পারবে। তবে এই শখ পূরণ করতে দিচ্ছেন না রানীর স্বামী আদিত্য। তবে ইচ্ছে যে তার ভরপুর তা ভালোই বুঝিয়েছেন রানী। রানীর কথায় হেসে গড়িয়ে পড়েন সইফ কপিল।

Related Articles

Back to top button