বিনোদনভাইরালভিডিওসিনেমা

দ্বিতীয়বার মা হতে চলেছেন রানী মুখার্জি! খুশির হাওয়া অভিনেত্রীর পরিবারে, নিমেষে ভাইরাল ভিডিও

বলিউড অভিনেত্রী রানি মুখার্জি (Rani Mukherjee)-কে এক ডাকে চেনে গোটা দুনিয়া! তাই দর্শকদের কাছে বিটাউনের প্রথম সারির এই অভিনেত্রীকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। নিজের দীর্ঘ অভিনয় জীবনে দর্শকদের একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এই বঙ্গ তনয়া। তবে ইদানিং অভিনয়ের প্রয়োজনে ছাড়া অন্যান্য বিষয়ে লাইমলাইট থেকে নিজেকে দূরেই রাখেন অভিনেত্রী।

প্রসঙ্গত আজ থেকে ৮ বছর আগে ২০১৪ সালে ইতালিতে আন্তীয়স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বলিউডের খ্যাতনামা প্রযোজক আদিত্য চোপড়ার (Aditya Chopra) সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই বাঙালি অভিনেত্রী। বিয়ের পরের বছরেই অর্থাৎ ২০১৫ সালে রানির কোল আলো করে আসে এক ফুটফুটে কন্যা সন্তান।তার নাম আদিরা চোপড়া (Adira Chopra)। চলতি বছরের শেষেই অর্থাৎ ডিসেম্বরে ৭ বছরে পা দেবেন এই তারকা সন্তান।

এরই মধ্যে শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে চলেছেন রানি মুখার্জী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়া একটি ছবি ঘিরে তৈরী হয়েছে এই জল্পনা। প্রসঙ্গত চলতি বছরে অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল কারণ জোহারের বার্থডে পার্টিতে। সিনেমার কথা বলতে গেলে চলতি বছরেই সাইফ আলি খানের সাথে রানি অভিনয় করেছেন ‘বান্টি বাবলি ২’ ছবিতে।

তবে বেশ অনেকদিন হয়ে গেল লাইম লাইটে আস্তে দেখা যায়নি রানি মুখার্জিকে। তবে ইদানিং সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া ওই ভিডিওটিকে কেন্দ্র করে ফের একবার শিরোনামে উঠে এসেছেন এই বঙ্গ তনয়া।  এমনিতে রানি বরাবরই ভীষণ গনেশ ভক্ত তাই সম্প্রতি যশরাজ ব্যানারে নির্মিত ‘শামশেরা’ ছবির জন্য স্বয়ং সিদ্ধি বিনায়কের কাছে আশীর্বাদ নিতে গিয়েছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রানির সেই মন্দিরে যাওয়ার ছবি পাপারাৎসির ক্যামেরা বন্দি হতেই তা  ভাইরাল হয়ে পড়েছে ঝড়ের গতিতে। এদিন অভিনেত্রীর পরনে ছিল গাঢ় সবুজ রঙের ফুল ছাপা একটি সালোয়ার। সাথে ছিল গোলাপি রঙের ওড়না। বলিপাড়ার জোর গুঞ্জন এই ওড়নার দিয়েই এদিন নিজের বেবিবাম্প (Baby Bamp) আড়াল করছিলেন নায়িকা। যদিও নিজের প্রেগনেন্সির বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি নায়িকা। তাই রানী সত্যিই দ্বিতীয়বারের জন্য মা হচ্ছেন নাকি সবতাই জল্পনা তা এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button